ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বার্সায় যোগ না দিয়ে খুশি ডি মারিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫০, ৬ জুন ২০২০

ফুটবলার এঞ্জেল ডি মারিয়া

ফুটবলার এঞ্জেল ডি মারিয়া

তিন বছর আগে পিএসজি থেকে আর্জেন্টাইন ফুটবলার এঞ্জেল ডি মারিয়াকে দলে টানার চেষ্টা চালিয়েছিল বার্সেলোনা। শেষ পর্যন্ত তা আর সম্ভব হয়নি। সেই বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে ডি মারিয়া জানালেন, কাতালান ক্লাবটিতে যোগ না দিয়ে বরং খুশি।

২০১৫ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে পিএসজিতে পাড়ি জমান ডি মারিয়া। প্যারিসের ক্লাবটি ২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফার ফিতে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে দলে টানলে দলে জায়গা হারানো শঙ্কায় পড়েন ডি মারিয়া। তখন এই উইঙ্গারকে দলে টানার ব্যাপারে আগ্রহ দেখায় বার্সেলোনা। 

এলকিপকে দেওয়া এক সাক্ষাৎকারে ডি মারিয়া বলেন, “আমি প্যারিসে খুবই ভালো ছিলাম। কিন্তু ওই সময়ে কিছু মানুষ আমাকে নিয়ে কিছু কথা বলছিল, যেগুলো শেষ পর্যন্ত মিথ্যায় পরিণত হয়েছে।” 

পিএসজি ডি মারিয়াকে বিক্রি না করার সিদ্ধান্ত নিলে বার্সেলোনা বরুসিয়া ডর্টমুন্ডের উসমানে দেম্বেলেকে দলে বেড়ান। এতে খুব খুশি বলে জানালেন ডি মারিয়া।

ওই সাক্ষাৎকারে তিনি আরও বলেন, “বার্সা আমাকে নিতে চেষ্টা করেছিল। এটা নিয়ে দুই ক্লাবের আলোচনাও হয়েছিল। কিন্তু পিএসজি আমাকে বিক্রি করতে চায়নি। তাই ওই দল-বদল থেমে যায়। তবে মিথ্যাগুলো আমাকে অনেক বেশি বিরক্ত করেছে। শেষ পর্যন্ত পিএসজি না ছাড়াটা ভালেই হয়েছে। কেননা আমি প্যারিসে এখন খুব সুখে আছি।”

পিএসজির সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তি ডি মারিয়ার। ইতিমধ্যে ক্লাবটির সঙ্গে নতুন চুক্তির আভাস পেয়েছেন তিনি। আর এখানেই ক্যারিয়ার শেষ করার ইচ্ছা তার।

এ সম্পর্কে ডি মিরিয়া বলেন, “আমি আমার ক্যারিয়ার পিএসজির হয়ে ইউরোপে শেষ করতে চাই। আমি এখানে সুখে আছি, আমার পরিবারও সুখে আছি। বাকিটা কী হয় এই মুহূর্তে আমি জানি না। এ ব্যাপারে এখনও কোনো আলোচনা শুরু হয়নি। বিষয়টা এখনই মাথায় নেওয়ার ইচ্ছাও নেই আমার। আমি এখন মাঠে নজর দিতে চাই।”

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি