ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

বিগ বসে চমক নিয়ে আসছেন সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৯, ১৩ আগস্ট ২০১৮

খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে ‘বিগ বস ১২’। যেখানে আবারও ‘দাবাং’ মুডেই দেখা যাবে সালমানকে। এমনই আশা ভক্তদের। এরই মধ্যে প্রকাশ্যে আসলো ‘বিগ বস ১২’-র টিজার।
ফেসবুকে এই টিজার প্রকাশ করেন কালার্স ইন্ডিয়ার সিইও রাজ নায়েক। ৩৭ সেকেণ্ডের টিজারে প্রত্যাশিতভাবেই নিজের ভেলকি দেখিয়েছেন সাল্লু ভাই। টিজারের মাধ্যমেই স্পষ্টভাবে তুলে ধরা হয়েছে রিয়ালিটি শোয়ের এবারের থিমকে।

অনেকেই জানে, এই মৌসুমে বিগ বসের ঘরে জুটিতে প্রবেশ করবেন অংশগ্রহণকারীরা। কিন্তু এই জুটি হবে অন্যান্যবারের তুলনায় অনেকটাই ভিন্ন৷ নিজের পরিচিতদের নিয়ে ঘরে প্রবেশ করতে পারবে জুটিরা। তবে তারা অবশ্যই প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী হবেন না।

প্রথম ঝলকে এই সম্পূর্ণ কনসেপ্টকেই তুলে ধরেছেন সালমান খান। সঙ্গে যোগ করেছেন নিজস্ব স্টাইল। টিজারে দেখা যাচ্ছে, শিক্ষকের বেশে একটি ক্লাস রুমে প্রবেশ করেন সালমান। সেই ক্লাসে উপস্থিত বিভিন্ন পেশা ও স্বভাবের জুটিরা। তাদেরই ‘ক্লাস’ নেন ভাইজান। শেষে ‘জওয়ানি ফির না আয়ে’ গানের সিগনেচার নাচও করেন৷
বর্তমানে ‘দশ কা দম’ বলে একটি রিয়ালিটি শোয়ের সঞ্চালনা করছেন দাবাং খান। আগস্টের মাঝামাঝিতে সেই শো-টি শেষ হওয়ার কথা। ফলে সব ঠিকঠাক থাকলে ১৬ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে ‘বিগ বস ১২’-র।

শুধু প্রোমোই নয়, এবারের ‘বিগ বস’-এ রয়েছে আরও চমক। শোনা যাচ্ছে, সানি লিওনের পর ফের এক পর্নস্টারকে দেখা যেতে পারে বিগ বস-এর ঘরে। আসতে পারেন শান্তি ডায়নামাইট। তালিকায় রয়েছে আরও অনেক চমক।
সূত্র : সংবাদ প্রতিদিন
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি