ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিসিএস উত্তীর্ণ মেয়েকে উদ্ধারে থানার সামনে মা-বাবার অবস্থান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০০, ২০ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২০:২৯, ২০ সেপ্টেম্বর ২০১৮

অপহৃত মেয়েকে উদ্ধারের জন্য থানার সামনে অবস্থান নিয়েছে বাবা মা। ৩৭তম বিসিএস প্রশাসন (ম্যাজিস্ট্রেট) পরীক্ষায় উত্তীর্ণ তাসলিমা সুলতানা সিনথিয়াকে গত মঙ্গলবার অপহরণ করে নিয়ে যাওয়া হয়। তাকে দ্রুত উদ্ধারের দাবিতে থানা প্রাঙ্গণে মাটিতে বসে অবস্থান নেন ওই মেয়েটির বাবা সুলতাল আহমেদ ও মা রাজিয়া সুলতানা।

আজ বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) নেত্রকোনার কেন্দুয়া থানা প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।         

মেয়েটির মা এর আগে বুধবার রাতে অপহরণের অভিযোগে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন। মামলায় কেন্দুয়া পৌর সভার সাবেক মেয়র আব্দুল হক ভূইয়ার ছোট ছেলে রাতুল হাসান বাবুসহ ৫ জনকে আসামি করা হয়েছে। এদিকে মামলা দায়েরের পর একমাত্র মেয়েকে দ্রুত উদ্ধারের দাবিতে আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত থানা প্রাঙ্গণে মাটিতে অবস্থান নেন মেয়েটির বাবা মা।

মামলার বিবরণে জানা গেছে, কেন্দুয়া পৌর শহরের আরামবাগ মহল্লার বাসিন্দা সুলতান আহমেদের একমাত্র মেয়ে ৩৭তম বিসিএস প্রশাসন (ম্যাজিস্ট্রেট) পরীক্ষায় উত্তীর্ণ তাসলিমা সুলতানা সিনথিয়াকে তাদের বাসা থেকে গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উল্লেখিত আসামিদের সহযোগিতায় অস্ত্রের মুখে জিম্মি করে রাতুল হাসান বাবু সিএনজিতে তুলে নিয়ে যায়।

সিনথিয়ার পিতা সুলতান আহমেদ বলেন, অপহরণের দুইদিন পেরিয়ে গেলেও আমার মেয়ে উদ্ধার করতে পারছে না পুলিশ। পুলিশের ভূমিকা নিয়ে চরম অসন্তোষ প্রকাশ করেন তিনি।

কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী বলেন, মেয়েটিকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি