ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বেনাপোলে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩০, ১৬ অক্টোবর ২০১৮

যশোরের বেনাপোল পোর্ট থানার সাদিপুর সীমান্তে আহসান উল্লাহ (৪২) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত ১০ টায় ওই ব্যবসায়ী তার প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে তার উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। নিহত আহসান বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের মৃত সামসুর হাজীর ছেলে।

নিহতের বড় ভাই ইসমাইল খান জানায়, তার ছোট ভাই সোমবার রাত ১০টার দিকে বেনাপোল বাজার থেকে বাড়ি ফিরছিল। এসময় চেকপোস্ট এলাকায় সাদিপুর গ্রামের বুনো আক্তার ও সোহেল নামে দু’যুবক এক চায়ের দোকানদারকে মারপিটকালে বাধা দেয়। কথা কাটির এক পর্যায়ে দুর্বৃত্তরা উত্তেজিত হয়ে আহসানকে বেদম মারপিটর করে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটায় যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে স্থানীয়রা জানান, বুনো আক্তার তার সহযোগীরা সন্ত্রাসী প্রকৃতির। তাদের নামে এলাকায় নারী, শিশু পাচার, মাদক, ছিনতাইসহ একাধিক মামলা ও বিভিন্ন অভিযোগ রয়েছে। তাদের অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট। প্রভাবশালীদের সঙ্গে সখ্য থাকায় ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না।

পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আক্তারের নামে একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি