ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩২, ২২ জুন ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ১২৮ বোতল ইস্কফ ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ মোঃ ডালিম মিয়া (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের ( সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা।

সোমবার সকালে ও গত রোববার রাতে জেলার কসবা, বিজয়নগর ও আখাউড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত ডালিম মিয়া আখাউড়া উপজেলার দক্ষিণ মিনারকোট গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) লেফটেন্যান্ট কর্নেল মো. মিজানুর রহমান। 

সোমবার বিকেলে বিজিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সকালে বিজয়নগর উপজেলার নলগড়িয়া গ্রাম থেকে ৪৮ বোতল ইস্কফ ও আড়াই কেজি গাজা, আখাউড়া উপজেলার মিনারকোট এলাকা থেকে ৪০ বোতল ইস্কফ এবং শীবনগর গ্রাম থেকে ৩৮৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ডালিম মিয়া (২৫) কে গ্রেফতার করা হয়। 

এছাড়া সোমবার রাতে বিজিবির সদস্যরা কসবা উপজেলার বড়মোড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৭৫৬ পিস ইয়াবা ট্যাবলেট, একই রাতে বিজয়নগর উপজেলার সেজামোড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৪ কেজি এবং আখাউড়া উপজেলার রাজাপুর এলাকা থেকে ৪০ বোতল ইস্কফ উদ্ধার  করে। উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ৪ লাখ ১৭ হাজার ৭৫০ টাকা। এসব ঘটনায় কসবা, বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক তিনটি মামলা করা হয়।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি