ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ব্র্যাক ব্যাংক ও বিটাক-এর মধ্যে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪, ৬ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স সেন্টার(বিটাক)-এর সকল কর্মকর্তা-কর্মচারি ব্র্যাক ব্যাংকের মাধ্যমে বেতন গ্রহণের পাশাপাশি ক্রেডিট কার্ড, হোম লোন, অটোলোন এবং পারসোনাল লোন-সহ রিটেইল আর এমপ্লয়ি ব্যাংকিংয়ের সব রকম সেবা ও সুবিধা উপভোগ করবেন।
 
শিল্প মন্ত্রণালয়ের অধীনস্থ স্বায়ত্তশাসিত সরকারি সংস্থা বিটাক-এর সঙ্গে ব্র্যাক ব্যাংক একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই অংশিদারিত্বে এসেছে। 

গত ৩ সেপ্টেম্বর ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র বিনিময় করেন ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং নাজমুর রহিম এবং বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও বিটাক-এর মহাপরিচালক ড. মো. মফিজুর রহমান।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিটাক-এর দুই পরিচালক ড. ইঞ্জিনিয়ার সৈয়দ মো. ইহসানুল করিম এবং ইঞ্জিনিয়ার মো. মোহসিন, আর ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে হেড অব এমপ্লয়ি ব্যাংকিং খন্দকার এমদাদুল হক, কুমিল্লা ও ঢাকা দক্ষিণের রিজিয়নাল হেড তাহের হাসান আল মামুন এবং ঢাকা উত্তরের রিজিয়নাল হেড তাহসিন শহীদ। 

এই উপলক্ষ্যে বক্তব্যে নাজমুর রহিম বলেন “আমাদের এমপ্লয়ি ব্যাংকিং সেবা কর্পোরেট প্রতিষ্ঠানের কর্মকর্তাদের জন্য কেবল বেতন প্রদানের মাধ্যম নয়, এটি একের-ভেতর-সব ধরনের একটি পূর্ণাঙ্গ ব্যাংকিং প্ল্যাটফর্ম। বিশেষ হারে এবং আকর্ষণীয় সুবিধার সাথে বিভিন্ন প্রডাক্ট ও সেবার সমন্বয়ে স্বাচ্ছন্দ্যময় ব্যাংকিং সমাধান দিয়ে কর্মকর্তাদের জীবনকে এটি আরও সহজ করে তোলে।এটি কেবল চাকুরীরত কর্মকর্তাদের জন্যই নয়, নিয়োগকর্তাদের জন্যও একটি সুরক্ষিত ও ঝামেলামুক্ত উপায়।”
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি