ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ভাঙন গুজব উড়িয়ে একসঙ্গে রাস্তায় অর্জুন-মালাইকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫১, ১৬ জানুয়ারি ২০২২ | আপডেট: ২২:৫৪, ১৬ জানুয়ারি ২০২২

মুম্বাইয়ের রাস্তায় মালাইকা-অর্জুন।

মুম্বাইয়ের রাস্তায় মালাইকা-অর্জুন।

তাদের বিচ্ছেদ নিয়ে যেভাবে শোরগোল শুরু হয়েছিল, সেটা হয়নি। তারা জোড়ায় প্রমাণ করলেন, এখনও জুড়েই আছেন। প্রেমে, সম্পর্কেও। রবিবার সকালে মুম্বইয়ের রাস্তায় জুটিতে দেখা দিয়ে সে কথাই কি জানাতে চাইলেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর?

নীলচে সবুজ পোশাকে অর্জুন। দুধসাদা সাজে তার প্রিয়তমা। পাপারাৎজিদের দিকে হাত নাড়তে ভোলেননি দুই বলি তারকা। একটি বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গিয়েছে বলিউডের বহুচর্চিত অসমবয়সী যুগলকে।

গত ১২ জানুয়ারি ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। ছ’দিন মালাইকা নাকি নিজের বাড়ি থেকে বেরোননি। মনের দুঃখে ঘরবন্দি রয়েছেন তিনি। 

এ দিকে অর্জুনকে দেখা গিয়েছিল তুতো বোন রিয়া কাপুরের বাড়িতে, নৈশভোজের নিমন্ত্রণে। এর আগে পারিবারিক অনুষ্ঠানে মালাইকাকে সঙ্গে নিয়ে যেতেন অর্জুন। তার উপরে মালাইকার বাড়িতেও ক’দিন যেতে দেখা যায়নি বনি-পুত্রকে। সব মিলিয়েই বলিপাড়ার ধারণা হয়েছিল যে, তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

কিন্তু সব জল্পনায় ছাই দিয়ে সে দিনই সন্ধ্যায় অর্জুন ইনস্টাগ্রামে মালাইকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘আজেবাজে রটনার কোনও জায়গা নেই।’ এ বার পাঁচ দিনের মাথায় একেবারে জোড়ায় দেখা দিলেন প্রকাশ্যে!

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি