ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ভারতে অপারেশন হচ্ছে সিদ্দিকের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৯, ৪ আগস্ট ২০১৭ | আপডেট: ২০:২৯, ৫ আগস্ট ২০১৭

ভারতের শংকর নেত্রালয়ে সিদ্দিকের চোখের অপারেশন শুরু হয়েছে। বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় অপারেশন শুরু হয়েছে বলে জানিয়েছেন সিদ্দিকুরের সহপাঠী ও বন্ধু শেখ ফরিদ। শুক্রবার বিকালে ভারতের শংকর নেত্রালয় থেকেও এ তথ্য জানা গেছে।

সিদ্দিকুরের সহপাঠী ও বন্ধু শেখ ফরিদ বলেন, শংকর নেত্রালয়ের চিকিৎসক লিঙ্গম গোপাল এই অপারেশন করবেন। বাংলাদেশ থেকে সিদ্দিকুরের সঙ্গে যাওয়া জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটের সহযোগী অধ্যাপক ডা. জাহিদুল এহসান মেননও এ তথ্য নিশ্চিত করেছেন।

সিদ্দিকুরের বন্ধু শেখ ফরিদ বলেন, সিদ্দিকুর মানসিকভাবে সুস্থ ও শক্ত আছেন ও সবার কাছে দোয়া চেয়েছেন।

গত ২ আগস্ট সিদ্দিকুরের অনেকগুলো পরীক্ষা-নিরীক্ষা হয়। বৃহস্পতিবার সেগুলোর রিপোর্ট পাওয়ার পর সবকিছু ঠিক থাকায় চিকিৎসক লিঙ্গম গোপাল শুক্রবার অপারেশনের দিন ঠিক করেছেন বলে জানিয়েছিলেন শেখ ফরিদ।

গত ২০ জুলাই পরীক্ষার রুটিন ও তারিখ ঘোষণাসহ কয়েকটি দাবিতে শাহবাগে অবস্থান কর্মসূচি পালন হয়। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হওয়া নতুন সাতটি সরকারি কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। এ সময় শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ ও টিয়ারশেলে গুরুতর আহত হন তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমান। পরে তার চোখের চিকিৎসার ব্যাপারে নির্দেশনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি