ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ভূতের বেশে শাওন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৮, ৩০ জুলাই ২০২০

ভূত এবং ইন্টারনেটের মধ্যে একটা গভীর মিল আছে। ইন্টারনেট যেমন গ্রাহকের কাছে মাঝে মাঝে আসে এবং চলে যায়, ঠিক তেমনি ভূত বা ভূতের গল্প আমরা মাঝে মাঝেই নানারূপে শুনতে পাই এবং শুনতে পছন্দ করি।

এবার বাংলাদেশের অন্যতম রিটেইল সুপারশপ ‘স্বপ্ন-এর অনলাইন কাস্টমার সার্ভিস স্বপ্ন ডটকমের ওভিসি (অনলাইন ভিডিও কমার্শিয়াল)-তে ভুতের বেশে হাজির হবেন গ্রে অ্যাডভার্টাইজ লিমিটেডের ম্যানেজিং পার্টনার ও কান্ট্রি হেড সৈয়দ গাউসুল আজম শাওন।

নতুন ওভিসি প্রসঙ্গে শাওন বলেন, সময়ের অভাবে এখন আর মডেল হিসেবে কাজ করা হয় না। তবে এ কাজ কয়েকটি কারণে করেছি। সেগুলো বলতে গেলে বলতে হবে স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির ভাই, সল্ট ক্রিয়েটিভের শারমীন সুলতানা সুমির কথা। সুমির সঙ্গে কলিগ হিসেবে অনেকদিন কাজ করেছি। ওর ব্যাপারে এক ধরনের আমার সফট কর্নার আছে। সবমিলিয়ে  কাজটি না করে পারিনি।

এ অভিনেতা আরো বলেন, আমরা একটি উদাহরণ তৈরি করার চেষ্টা করেছি অ্যাডভারটাইজমেন্ট ইন্ডাস্ট্রিতে। সেটা হচ্ছে, চাইলেই একজনের কাজ আরেকজন করতে পারি। সবাই সবার সঙ্গে কাজ করলেই মূলত এগিয়ে যাবে এই ইন্ডাস্ট্রি। আর স্বপ্ন ডটকমের ওভিসিতে কাজ করে ভালো লেগেছে। এখানে ভুতের বেশে দেখা যাবে আমাকে। কনসেপ্টটা দারুণ। এই ধরনের ইন্টারেস্টিং কাজ করতেও বেশ ভালো লাগে আমার। এ ধরনের কাজ মাঝে মাঝে হওয়া উচিত। আশা করি, কাজটি সকলে পছন্দ করবেন। এতে মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেছেন খোকন। এটি পরিচালনা করেছেন সানি।

ওভিসির কনসেপ্ট করেছেন সল্ট ক্রিয়েটিভসের ম্যানেজিং ডিরেক্টর শারমিন সুলতানা সুমি। তিনি বলেন, স্বপ্ন ডটকম সার্ভিসটার কনসেপ্টটা মূলত ছিল যে, এটা চালু আছে এবং সকলে এখানে বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গে বাজার করছে।  ওটার উপর ফোকাস করেই ওভিসিটা করা ওই ইনফরমেনশনটা দিতে গিয়েই মূলত ভূতের এই ইন্টারেস্টিং কনসেপ্টটা এখানে নিয়ে আসা।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি