ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ভ্যারাইটির প্রভাবশালী তালিকায় সালমান-প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৮, ২৪ জুলাই ২০১৮ | আপডেট: ২৩:১০, ২৪ জুলাই ২০১৮

যুক্তরাষ্ট্রের খ্যাতনামা সাপ্তাহিক ম্যাগাজিন ভ্যারাইটি। বিনোদন জগতের খবরা খবরের জন্য পত্রিকাটি খুবই জনপ্রিয়। প্রতিবছর এই প্রতিষ্ঠানটি বিশ্বের বিনোদন জগতের নেতৃস্থানীয় ৫০০ জনের নাম প্রকাশ করে থাকে। সেই ধারাবাহিকতায় এবারও তালিকা প্রকাশ করা হলো। আর তাতে স্থান পেয়েছেন বলিউডের বেশ কয়েকজন তারকা। 

অভিনেতা-অভিনেত্রীর মধ্যে স্থান পেয়েছেন সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া।   

সালমান খানকে বাছাইয়ের ক্ষেত্রে ভ্যারাইটি উল্লেখ করে, ‘কয়েক দশক ধরে ভারতের সিনেমা হলে রাজত্ব করছেন সালমান খান। ভারতের সর্বকালের সর্বোচ্চ আয় করা ১০টি ছবির মধ্যে তাঁর অভিনীত ছবি আছে তিনটি। নতুন ছবি রিলিজের সময় তার ভক্তদের মধ্যে যে উত্তেজনা দেখা যায়, তা সত্যিই অবাক করার মতো বিষয়।’

অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাপারে ভ্যারাইটি বলেছে, ‘প্রথম জীবনে প্রকৌশলী হওয়ার স্বপ্ন দেখলেও ২০০০ সালে ভারতের হয়ে মিস ওয়ার্ল্ড হওয়ার পর বিনোদনজগতেই নিজের ক্যারিয়ার গড়েছেন এই আন্তর্জাতিক তারকা।’

অন্যদিকে পরিচালনা ও প্রযোজনার সূত্র ধরে এই তালিকায় জায়গা পেয়েছেন করণ জোহর, আদিত্য চোপড়া ও একতা কাপুর। এবারের তালিকায় সবচেয়ে বেশি মনোনয়নপ্রাপ্ত ব্যক্তি যুক্তরাষ্ট্রের, ৩৫৬ জন। আছেন ৫০০ জনের মধ্যে শীর্ষস্থান দখল করা ওয়াল্ট ডিজনি কম্পানির চেয়ারম্যান রবার্ট আইগার।

এই তালিকায় আরো আছেন অভিনেতা ক্লিন্ট ইস্টউড, টম ক্রুজ, ব্র্যাড পিট, লিওনার্দো ডিকাপ্রিও, রবার্ট ডাউনি জুনিয়র, ম্যাট ডেমন, ভিন ডিজেল, ডোয়াইন জনসন, ব্র্যাডলি কুপার, বেন অ্যাফ্লেক, ক্রিস প্র্যাট, চানিং টাটুম, রায়ান গোসলিং, উইল ফ্যারল, ডাব্লিউডাব্লিউইর চেয়ারম্যান ভিনসেন্ট ম্যাকমেন, অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি, জেনিফার লরেন্স, স্কারলেট জোহানসন, এমা স্টোন, সোফিয়া ভারগারা, পপগায়ক জাস্টিন বিবার, গায়িকা টেইলর সুইফট, পপগায়িকা বিয়ন্সে, হিপহপ গায়ক জে-জেড, গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ, পপগায়িকা কেটি পেরি, লেডি গাগা, সেলেনা গোমেজ, চলচ্চিত্র পরিচালক স্টিভেন স্পিলবার্গ, রন হাওয়ার্ড, পেটি জেনকিন্স, টিভি উপস্থাপিকা অপরাহ উইনফ্রে, অ্যালেন ডিজেনারেস এবং টিভি উপস্থাপক জিমি কিমেল।

ভারতের পাশাপাশি চীনের ২০ ব্যক্তিও ভ্যারাইটির তালিকায় জায়গা করে নিয়েছেন। এদের মধ্যে রয়েছেন জ্যাকি চান ও ডনি ইয়েন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজও চালিয়ে যাচ্ছেন তারা।

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি