ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মহেশখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০২, ১৬ আগস্ট ২০১৮

কক্সবাজারের মহেশখালী উপজেলায় জিয়াবুল হক (৪০) নামে এক যুবলীগ নেতাকে খুন করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহর বিরুদ্ধে। নিহত জিয়াবুল মাতারবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

বুধবার সন্ধ্যার দিকে উপজেলার মাতারবাড়ীর বাংলাবাজার এলাকায় প্রতিপক্ষের লোকজন জিয়াবুলের হাত-পা কেটে দেয়। পরে  রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ  (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত জিয়াবুল হক উপজেলার মাতারবাড়ীর মগডেইল গ্রামের ফরিদুল আলমের ছেলে ও ইউপি সদস্য সরোয়ার কামালের ভাই।

এলাকাবাসী জানায়, যুবলীগ নেতা জিয়াবুলের সঙ্গে একই এলাকার সামসুল আলমের জায়গা-জমি সংক্রান্তে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার জিয়াবুল হক ব্যবসায়িক প্রয়োজনে মাতারবাড়ী বাংলাবাজারে গেলে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাত ও দুই পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলে।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহর বলেন, জিয়াবুলের ওপর হামলার সঙ্গে আমার কোনও সংশ্লিষ্টতা নেই। আমি সারাদিন শোক দিবসের আলোচনায় অংশ নিতে উপজেলা সদরে ছিলাম। তার ভাই সরওয়ারের সঙ্গে পরিষদসংক্রান্ত বিরোধ থাকার জেরে এ ঘটনায় আমাকে অভিযুক্ত করা হচ্ছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি