ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

মার্কিন প্রেসিডেন্টের বেতনের চেয়ে দামি কিমের ইনস্টাগ্রাম পোস্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৩, ১৫ জুলাই ২০১৮

ইনস্টাগ্রাম এখন আর কেবল ছবি আপলোড করার প্লাটফর্ম নয়, বরং অর্থ উপার্জনেরও উপায়। বিশেষত তারকারা রীতিমতো ভালোই উপার্জন করে থাকেন। আর সেই সেলিব্রিটি যদি হন কিম কারদাশিয়ান, তাহলে উপার্জনের অংকটা শুনলে যে কারো চোখ কপালে উঠবে। সম্প্রতি মেডিকেল সাংবাদিকতার একটি সংবাদ মাধ্যম এসটিএটি জানিয়েছে, কিম কারদাশিয়ান তার একটি ইনস্টাগ্রাম থেকে যে অর্থ আয় করেন, তা মার্কিন প্রেসিডেন্টের পুরো এক বছরের বেতনের চেয়ে বেশি।

এসটিএটি সম্প্রতি কিম ও মার্কিন মেডিকেল কোম্পানি দুশেনের মধ্যকার একটি চুক্তির অনুলিপি উদ্ধার করেছে। কিমের পক্ষে তার কোম্পানি কিমসাপ্রিন্সেস এ চুক্তি স্বাক্ষর করে। চুক্তিটিতে বলা হয়েছে, তাদের পণ্যের পক্ষে একটি ইনস্টাগ্রাম পোস্ট দেয়ার জন্য কিম ৫ লাখ মার্কিন ডলার পাবেন। ২০১৫ সালে দুশেনের একটি মর্নিং সিকনেস পিলের পক্ষে পোস্ট দিয়ে কিম ৫ লাখ ডলার পান। এ পিল গর্ভবতী নারীদের মাথা ঘোরানো ও বমি প্রতিরোধে কাজ করে। মার্কিন প্রেসিডেন্টের বার্ষিক বেতন ৪ লাখ ডলার। মানে একটি ইনস্টাগ্রাম পোস্ট দিয়ে কিম মার্কিন প্রেসিডেন্টের বার্ষিক বেতনের চেয়ে ১ লাখ ডলার বেশি রোজগার করেন।

মর্নিং সিকনেস পিলের বিজ্ঞাপনে দেয়া ইনস্টাগ্রাম পোস্টে কিম নিয়মানুযায়ী এর স্বাস্থ্যঝুঁকির বিষয়গুলো উল্লেখ করেননি। এজন্য যুক্তরাষ্ট্রের ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন দুশেনেকে চিঠি দিয়ে সতর্ক করে, যেন কিমকে দিয়ে আর বিজ্ঞাপন না দেয়া হয়। কিন্তু তাতে লাভ হয়নি। দুশেনে ও কিমের চুক্তি অব্যাহত আছে। কিমের সেই পোস্টের পর তাদের পিলের বিক্রি এবং দাম দুটোই বেড়েছে!

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি