ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

মাহির সঙ্গে সিনেমায় গায়ক আসিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ১৫ জুলাই ২০১৮

গায়ক আসিফ এবার রূপালী পর্দার নায়ক হচ্ছেন। প্রথম সিনেমাতেই তিনি নায়িকা হিসেবে পাচ্ছেন হালের সবচেয়ে জনপ্রিয় দামি নায়িকা মাহিয়া মাহিকে।

আসিফ অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভিআইপি’। এটি পরিচালনা করবেন সৈকত নাসির। এরই মধ্যে ফেসবুকে আসিফের ছবি দিয়ে একটি পোস্ট দিয়েছেন নির্মাতা। এরপর থেকে আসিফের সিনেমাতে অভিনয়ের বিষয়ে ভক্তদের মধ্যে একটা আগ্রহ তৈরি হয়। শুধু তাই নয়, আসিফের প্রথম সিনেমার নায়িকা কে হবেন, তা নিয়েও চলে জোর গুঞ্জন। সে গুঞ্জন থেকেই উঠে আসে মাহির নাম। তবে গুঞ্জনে জয়া আহসানের নামও রয়েছে।

অ্যাকশন থ্রিলার ‘ভিআইপি’ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান ও পরিচালক সৈকত নাসির। ঈদের পরপরই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা।

এ প্রসঙ্গে আসিফ জানিয়েছেন, ‘নিজের ইচ্ছা ও সৈকত নাসির প্রতি বিশ্বাসের কারণেই সিনেমায় আসা। সে আমাকে সিনেমাটি করার ক্ষেত্রে সবচেয়ে বেশি অনুপ্রেরণা দিয়েছে।’

সিনেমাতে তার বিপরীতে নায়িকা মাহিই চূড়ান্ত বলেও জানান আসিফ। যদিও মাহির পক্ষ থেকে এ ব্যাপারে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে, সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসিফ অনেক দিন ধরেই পাচ্ছিলেন। কিন্তু কোনো পরিচালকই এই গায়ককে বশে আনতে পারছিলেন না।

২০০১ সালে প্রকাশিত প্রথম অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’-এর মাধ্যমে বাংলা সঙ্গীত জগতে আলোড়ন সৃষ্টি করেছিলেন গায়ক আসিফ আকবর। যেটি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি বিক্রিত অ্যালবাম হিসেবে এখনও রেকর্ডভুক্ত আছে। সেই থেকে শুধু সামনেই এগিয়ে চলেছেন।

গায়ক আসিফ ছোট পর্দার নায়ক হয়েছেন অনেক আগেই। নিজের গাওয়া বহু গানে একাধিক জনপ্রিয় মডেলের বিপরীতে অভিনয় করেছেন। মডেল হয়েছেন অন্য শিল্পীর মিউজিক ভিডিওতেও।

দেশের সুপারহিট গায়ক আসিফ এবার নায়ক হিসেবে কতটা হিট করতে পারেন, সেটা দেখার অপেক্ষায় তার অগণিত ভক্ত।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি