ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

যশোরে ব্র্যাক ব্যাংকের আউটলেট চালু

প্রকাশিত : ২২:৪২, ১৩ জুলাই ২০১৯

ব্র্যাক ব্যাংক লিমিটেডের যশোরে ১০০তম এজেন্ট ব্যাংকিং আউটলেট চালু হয়েছে। শনিবার ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আব্দুল মোমেন ও রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম যশোরের চৌগাছায় এটি উদ্ধোধন করেন।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থতি ছিলেন, যশোর জোনাল সেটেলমেন্ট অফিসের সিনিয়র অ্যাসিটেন্ট সেক্রেটারি মো: হাসান হাবিব, রোরাল রিকন্সট্রাকশন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ফিলিপ বিশ্বাস, চৌগাছা সরকারি কলেজের প্রিন্সিপাল রফিকুল ইসলাম কবির, চৌগাছা বাজার কমিটির সভাপতি এস.এম. শফিকুর রহমান, চৌাগাছার মাস্টার এজেন্ট মো. আলমগীর কবির, ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান প্রধান মো. নাজমুল হাসান প্রমুখ।  

অনুষ্ঠানে সৈয়দ আব্দুল মোমেন বলেন, ‘ব্র্যাক ব্যাংকের ভিশন হচ্ছে ব্যাংকিং সেবা বঞ্চিত মানুষকে আনুষ্ঠানিক ব্যাংকিং এর আওতায় নিয়ে আসা। এজেন্ট ব্যাংকিং একটি ইনক্লুসিভ ব্যাংকিং মডেল, যার মাধ্যমে ব্যাংকিং সেবা বঞ্চিত মানুষকে বর্তমানে আনুষ্ঠানিক ব্যাংকিং সেবা প্রদান সম্ভব হচ্ছে।’ তিনি আশা করেন যে এই নতুন বিতরণ চ্যানেলটি গ্রামীণ অর্থনীতিতে প্রবেশের মাধ্যমে এসএমই ঋণ ও মোবাইল আর্থিক সেবাগুলোর মতোই সফল হবে। ব্র্যাক ব্যাংক দ্রুত সারা দেশে এজেন্ট ব্যাংকিং সেবা প্রসারিত করছে এবং এজেন্ট ব্যাংকিংয়ে লিডার হতে চায় ব্যাংকটি।

এনএম/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি