ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

যে কারণে বেশ খুশি কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৮, ১৭ জুলাই ২০১৮

‘ভিরে দি ওয়েডিং’-এর মুক্তির পর পরই কারিনা জানিয়েছিলেন, পরের সিনেমার জন্য তৈরি হচ্ছেন তিনি। কিন্তু বেবোর হাতে কোন সিনেমা রয়েছে, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি কারিনা। এসবের মাঝেই সাইফ এবং তৈমুরের সঙ্গে বিদেশে ছুটি কাটিয়ে আসেন বলিউড অভিনেত্রী। পাশাপাশি কারিশ্মার জন্মদিন উপলক্ষেও পরিবারের সঙ্গে ‘হ্যাপি টাইমস’ কাটিয়ে এবার দেশে ফিরলেন বেবো।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এবার নাকি করণ জহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করতে চলেছেন কারিনা। বলিউডের প্রথম সারির এই নায়িকার বিপরীতে কে রয়েছেন জানেন? বি টাউনের খবর, করণ জহরের হাত ধরে এবার ফের কারিনার সঙ্গে জুটি বাঁধছেন অক্ষয় কুমার। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বেবো।

কারিনা কাপুর খানের সঙ্গে অক্ষয় কুমারের বন্ধুত্বের সম্পর্কের কথা বলিউডে বেশ পরিচিত। তাই ভাল বন্ধুর সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথায় বেশ খুশি কারিনা।

প্রসঙ্গত, এর আগে ‘গব্বর’-এ কারিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় অক্ষয় কুমারকে।

এদিকে করণ জহরের এই সিনেমায় কারিনা এবং অক্ষয় কুমারের সঙ্গে রয়েছেন কিয়ারা আদবানি এবং দলজিত সিং দোসাঞ্জও। জানা যাচ্ছে, কিয়ারা এবং দলজিতও কারিনা এবং অক্ষয়ের সঙ্গেই করণের ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন। 

অন্যদিকে, সবে সবে ‘গোল্ড’-এর শুটিং শেষ করেছেন অক্ষয় কুমার। ইতিমধ্যেই এই সিনেমার ২টি গানও জনপ্রিয় হয়েছে। ‘গোল্ড’-এ অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন বাঙালি-কন্যা মৌনি রয়। পাশাপাশি এই সিনেমায় একজন বাঙালির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি