ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

রণবীর সিং বনাম রণবীর কাপুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৪, ৪ জুলাই ২০১৮

রণবীর সিং বনাম রণবীর কাপুর। এবার দুই রণবীরের মধ্যে শুরু হয়েছে প্রতিযোগিতা। একজন দীপিকা পাড়ুকোনের প্রাক্তন, অন্যজন বর্তমান। তবে লড়াইটা ব্যক্তিগত নয়, পেশাগত। বক্স অফিসে দুই রণবীরের যতই লড়াই চলুক না কেন, তাদের ব্যক্তিগত বন্ধুত্ব কিন্তু অটুট। একজন অসাধারণ অভিনেতা, আর অন্যজন অস্বাভাবিক পরিশ্রমী। বরাবরই বিভিন্ন সাক্ষৎকারে কোনওরকম রাগ ঢাক না করেই রণবীর সিংকে নিজের সাফল্যের মাপকাঠি হিসাবে দেখে এসেছেন রণবীর কাপুর। বংশগতভাবে, জিনগতভাবে অভিনয় দক্ষতা পেয়েও কোথাও যেন রণবীর সিং তাকে ছাপিয়ে গেছেন। একথা বহুবার স্বীকার করেই ফেলেছেন রণবীর কাপুর।

তবে ‘সঞ্জু’ সাফল্য রণবীর কাপুরকে এক অন্য উচ্চতায় নিয়ে গেছে। এই সিনেমাতে সঞ্জয় দত্তের চরিত্রে রণবীরের অভিনয় প্রশংসিত হয়েছে। বক্স অফিসে মাত্র ৪ দিনেই ১৪৫ কোটির ব্যবসা করে ফেলেছেন ‘সঞ্জু’। অনেক রেকর্ডই ভেঙেছেন তিনি। এবার রণবীর কাপুরের ‘সঞ্জু’র সামনে রণবীর সিং-এর ‘পদ্মাবত’-এর রেকর্ড ভাঙার পালা। যদিও এখনও ‘পদ্মাবত’-এর রেকর্ড ছুঁতে অনেকটা পথ যেতে হবে ‘সঞ্জু’। কারণ বক্স অফিসে ‘পদ্মাবত’-এর ব্যবসার পরিমাণ ছিল ৩০০ কোটিরও উপরে। আর ‘সঞ্জু’ এই মুহূর্তে দাঁড়িয়ে রয়েছে ১৪৫ কোটির ঘরে।

তবে ‘সঞ্জু’র সাফল্যের পরই নিজেকে রণবীর সিংয়ের যোগ্য প্রতিযোগী মনে করছেন রণবীর কাপুর। তার কথায়, এবছর বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশানে ‘পদ্মাবত’র সঙ্গে ‘সঞ্জু’র পুরস্কার জেতার লড়াই হবে। প্রসঙ্গত, ‘পদ্মাবত’ মুক্তি পেয়েছিল এবছরেরই ২৫ জানুয়ারি। আর ‘সঞ্জু’ মুক্তি পেয়েছে গত ২৯ জুন। তাই এবার ‘পদ্মাবত’-এর সঙ্গে ‘সঞ্জু’ লড়াই আসন্ন।

তবে রণবীর সিংয়ের সঙ্গে তার প্রতিযোগিতা প্রসঙ্গে রণবীর কাপুর বলেন, ‘আমি ‘পদ্মাবত’ দেখেছি। সেখানে রণবীর সিংয়ের পারফরম্যান্সে আমি প্রায় বোল্ড হয়ে গিয়েছি। আমার ওকে বিষ্ময়কর লেগেছে। আমি ওর সঙ্গে লড়াইয়ে নামতে চাই। ওকে (রণবীর সিং) আমি আমার প্রতিযোগিতার মাপকাঠি মনে করি। এটা একটা দারুণ ব্যাপার, আর এটাই আমাদের আরও ভালো কাজে সাহায্য করবে। রণবীর (সিং) আমাকে অনুপ্রেরণা যোগায়, উৎসাহিত করে। একটা সময় ওর ফিল্ম বক্স অফিসে ভালো ব্যবসা করেছে, তারপর আমার। আশা রাখছি একটা সময় আসবে যখন আমার সিনেমাও ভালো ব্যবসা করবে। এটা একটা দারুণ ব্যপার। ও ওর মতো, আমি আমার মতো। তবে আমি ওর সঙ্গে একটা প্রজেক্টে কাজ করতে চাই।’

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি