ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

রাজিবের অবস্থার অবনতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ৬ এপ্রিল ২০১৮

রাজধানীর কারওয়ান বাজার এলাকায় বাস দুর্ঘটনায় হাত হারানো রাজিবের শরীরের অবস্থায় অবনতি হয়েছে বলে পরিবার থেকে জানানো হয়েছে। আজ শুক্রবার তার অবস্থার কিছুটা অবনতি হওয়ায় উৎকণ্ঠা দেখা দিয়েছে স্বজনদের মাঝে। তবে এব্যাপারে ঢাকা মেডিকেল বোর্ডের দায়িত্বরত চিকিংসকরা বলছেন, তার অবস্থা অবনতির মত তেমন কিছু হয়নি, এখনও স্টেবল আছে। গতকাল রাত আটটার দিকে সে কিছুটা আনস্টেবল হলে লাইফ সার্পোটে রাখার প্রস্তুতি নিয়েছিল চিকিৎসকরা। পরে অবস্থা পুনরায় স্টেবল হলে আর লাইফ সাপোর্টে নেয়া হয়নি।

আইসিইউর সামনে অপেক্ষারত রাজিবের খালা হ্যাপি বলেন, ‘গতকাল (বৃহস্পতিবার) তাকে লাইফ সাপোর্টে রাখার কথা ছিল। পরে অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তা আর দেওয়া হয়নি। কিন্তু আজ (শুক্রবার) সকাল থেকে মনে হচ্ছে তার অবস্থার কিছুটা অবনতি হচ্ছে। তাই আমরা শঙ্কিত।

ঢামেকের অর্থোপেডিক বিভাগের প্রধান ও রাজিবের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়ক অধ্যাপক ডা. মো. সামসুজ্জামান, ‘বৃহস্পতিবার সন্ধ্যার পর অবস্থার কিছুটা অবনতি মনে হলে আমরা রাজিবকে লাইফ সাপোর্টে রাখার প্রস্তুতি নিয়েছিলাম। পরে আল্লাহর রহমতে তার অবস্থা স্টেবল আছে। তবে স্বজনরা একটু শঙ্কিত তারা রাজিবের সঙ্গে কথা বলতে না পেরে। কিন্তু এখন তাকে ঘুমানোর ওষুধ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে রাজধানীর সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজিব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করে। দুই বাসের প্রবল চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজিবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

তাৎক্ষণিক রাজিবকে পান্থপথে শমরিতা হাসপাতালে নেওয়া হয়। পরে পরিবার চিকিংসা ব্যায় বহন করতে না পারাই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি তার পরিবার।

 

টিআর/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি