ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

লেস্টারকে উড়িয়ে শীর্ষস্থান মজবুত করল লিভারপুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫০, ২৭ ডিসেম্বর ২০১৯

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে লিভারপুল। প্রতিপক্ষ যেই আসছে, অলরেডরা গুঁড়িয়ে দিচ্ছে অবলীলায়। এবার লেস্টার সিটির মাঠ থেকে বড় জয় নিয়ে ফিরেছে গত আসরের চ্যাম্পিয়নস লিগ চ্যাম্পিয়নরা।

বৃহস্পতিবার দিনগত রাতে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লেস্টার সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। এতে লিগে শীর্ষস্থান মজবুত করল দলটি।

প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে রবের্তো ফিরমিনোর গোলে এগিয়ে লিভারপুল। ম্যাচের ৩১তম মিনিটে ট্রেন্ট আলেক্সান্দার-আরনল্ডের পাস থেকে লেস্টারের জালে বল জড়িয়ে দেন ফিরমিনো। ঘরের মাঠে গোল হজম করে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে চেষ্টা চালায় লেস্টার। ১-০ স্কোরলাইনে শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭১তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন জেমস মিলনার। এরপর ম্যাচের ৭৪তম মিনিটে ফের মঞ্চ আলোকিত করেন ফিরমিনো।

আর সাদিও মানের পাস থেকে ম্যাচের ৭৮তম মিনিটে লেস্টারের জালে শেষ পেরেকটি ঠুকে দেন দুই গোলে সহায়তা করা বৃটিশ ডিফেন্ডার আরনল্ড। এতে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

এ জয়ে ১৮ ম্যাচে ১৭ জয়ে ৫২ পয়েন্ট নিয়ে সবার উপড়ে লিভারপুল। আর এক ম্যাচ বেশি খেলে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লেস্টার সিটি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি