ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ল্যাবএইড ডায়াগনস্টিকে যুক্ত হল এসিআই মটরসের অত্যাধুনিক ফোটন অ্যাম্বুলেন্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ১০ জুন ২০২২ | আপডেট: ১২:২৪, ১০ জুন ২০২২

এসিআই মটরস্ থেকে ৫টি নতুন ফোটন অ্যাম্বুলেন্স ক্রয় করেছে ল্যাবএইড ডায়াগনস্টিক। 

ব্র্যান্ড নিউ এসব ফোটন অ্যাম্বুলেন্সের রয়েছে অনন্য বৈশিষ্ট্য। যা রোগী এবং ড্রাইভার উভয়েরই আরাম নিশ্চিত করে। এছাড়াও এতে রয়েছে- শীতাতপ নিয়ন্ত্রণের জন্য অল-রাউন্ড ভেন্ট, অক্সিজেন সিলিন্ডার, ওষুধের জন্য ক্যাবিনেট, প্রাথমিক চিকিৎসা বাক্স এবং ফোল্ডিং স্ট্রেচার। ড্রাইভার কেবিনে উপযুক্ত এয়ার-কন্ডিশনিং সিস্টেম, হাই-টেক ড্যাশ-বোর্ড, পাওয়ার স্টিয়ারিং, অ্যাডজাস্টেবল সিট, অটো উইন্ডো এবং ডোর লক সিস্টেম রয়েছে। চালক এবং রোগীর নিরাপত্তার জন্য এসব অ্যাম্বুলেন্সে রয়েছে অ্যান্টি-লক ব্রেকিং প্রযুক্তি।

এসিআই মটরস্ তাদের দেশব্যাপী বিক্রয়োত্তর সার্ভিস নেটওয়ার্কের মাধ্যমে এই অ্যাম্বুলেন্সের জন্য ৬টি বিনামূল্যে সার্ভিস সহ ৩ বছরের ওয়ারেন্টি সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে থাকে।

আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্স হস্তান্তর নিয়ে ৯ জুন এসিআই মটরস্ এর উদ্যোগে ল্যাবএইড গ্রুপের কর্পোরেট অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় এসিআই মটরস্ লিমিটেডের এক্সকিউিটভি ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ল্যাবএইড গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর সাকিফ শামীমের কাছে প্রথম অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন। সাকিফ শামীম নতুন এ অ্যাম্বুলেন্সের অনন্য বৈশিষ্ট্যগুলো পর্যবেক্ষণ করে তাদের সন্তুষ্টি প্রকাশ করেন।

এসিআই মটরস্ দেশের অন্যতম বৃহৎ বাণিজ্যিক গ্রুপ এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান। ২০১৯ সালে এসিআই মটরস্ বাংলাদেশে একক পরিবেশক হিসেবে বিশ্ববিখ্যাত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড-ফোটন এর বিপণন শুরু করে।

অরপদিকে, ল্যাবএইড ডায়াগনস্টিক, ল্যাবএইড গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান। যারা দেশের অন্যতম স্বাস্থ্যসবা প্রদানকারী প্রতিষ্ঠান।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি