ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শখের বশে মাছ শিকারে গিয়ে নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২১, ১৯ অক্টোবর ২০২০

কক্সবাজারের বাঁকখালী নদীতে শখের বশে মাছ শিকারে গিয়ে নিখোঁজ মো. ইউনুস (৩৫) নামের একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের দল ও এলাকাবাসী।

সোমবার (১৯ অক্টোবর) সোমবার কিবাল ৩টার দিকে এলাকাবাসীর সহায়তায় ফায়ার সার্ভিসের দল বাকখালী নদীর মোহনা থেকে নিখোঁজ মো. ইউনুসের মরদেহ উদ্ধার করে। উদ্ধারকারী দলের টিম লিডার ও কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো জাকির হোসেন এই তথ্য নিশ্চিত করেন। 

এঘটনায় মো বেলাল নামে আরও এক যুবক নিখোঁজ রয়েছে। তারা দুজনেই কক্সবাজার শহরের নতুন বাহারছরা এলাকার বাসিন্দা। 

জানা গেছে, গত রোববার রাত ১২টার দিকে কক্সবাজারের ৬নং‘বিআইডব্লিউটিএ’ঘাট সংলগ্ন বাঁকখালী নদীতে তিনজন এক সাথে মাছ শিকারের যায়। এসময় তাদের নৌকাটি ডুবে গেলে ২ জন স্রোতের টানে তলিয়ে যায়। এসময় আব্দুর শুক্কুর (৩২) নামের তাদের এক সহযোগী সাঁতার কেটে রাতেই কুলে ফিরে আসে।

স্থানীয় মাঝি-মাল্লারা বলেন, এরা পেশাদার মাছ শিকারী নয়। শখের বশে নদীতে মাছ ধরতে এসে এ মর্মান্তিক ঘটনা ঘটে যায়। তাঁরা ৩ জন নৌকা নিয়ে যখন নদীর মাঝে চলে যায় তখন স্রোতের প্রবল বেগের কারণে নৌকা উল্টে যায়। 

ফায়ার সার্ভিস কক্সবাজার এর উপপরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ জানান, ঘটনার পর খবর পেয়ে আজ (১৯ অক্টোবর) ভোর থেকেই কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. জাকির হোসেনের নেতৃত্বে একটি টিম স্থানীয়দের সহায়তায় বাকখালী নদীতে  উদ্ধার তৎপরতা শুরু করে। এসময় বিকাল ৩টার দিকে বাকখালী নদীর মোহনা থেকে ইউনুসের মরদেহ উদ্ধার করা হয়। তিনি জানান, উদ্ধার তৎপরতা এখনো অব্যাহত রয়েছে। এখনো বেলালের সন্ধান মিলেনি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি