ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শালির সঙ্গে সম্পর্ক, কিলার দিয়ে স্ত্রীকে খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ১৬ জানুয়ারি ২০২০

শালির সঙ্গে সম্পর্ক, কিলার দিয়ে স্ত্রীকে খুন

শালির সঙ্গে সম্পর্ক, কিলার দিয়ে স্ত্রীকে খুন

শালির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক। তারই জেরে স্ত্রীকে খুন করতে ডাকাতির নাটক করলেন গাজিয়াবাদের এক যুবক। ভাড়াটে কিলার (খুনি) দিয়ে খুন করালেন অন্তঃসত্ত্বা স্ত্রীকে। তবে শেষ রক্ষা হয়নি। পুলিশের হাতে গ্রেফতার হয়ে আপাতত শ্রীঘরে সেই যুবক। গ্রেফতার হয়েছে সেই ভাড়াটে খুনি ও দুই হাতুড়ে চিকিৎসকও। 

পুলিশ জানিয়েছে, খুন এবং গোটা পরিকল্পনার কথা স্বীকার করেছেন আসিফ নামের ওই যুবক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লোনি থানা এলাকার নেওয়াতি চকের বেহতা হাজিপুর এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ থেকে ১২ জানুয়ারির মধ্যে গোটা ঘটনাটি ঘটেছে। তদন্তে নেমে প্রায় ১০০টি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে পুলিশ। এরপর আসিফকে গ্রেফতার করা হয়। গাজিয়াবাদের এসএসপি কলানিধি নইথানি বলেন, ‘আসিফ স্বীকার করেছে, বৌয়ের বোনের (শালি) সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার কারণেই তিনি স্ত্রী সামরিনকে খুন করিয়েছেন।’

কিন্তু এটাই প্রথম নয়। আগেও অন্তত দু’বার স্ত্রীকে হত্যার চেষ্টা করেন আসিফ। পুলিশের দাবি, তিনি নিজেই জানিয়েছেন, দুই হাতুড়ে ডাক্তারকে ওষুধের সঙ্গে বিষ মিশিয়ে স্ত্রীকে হত্যার চেষ্টা করেন। তার জন্য দু’জনকে ৩০ হাজার টাকাও দেন। কিন্তু সেই পরিকল্পনা কার্যকর না হওয়ায় ওই হাতুড়ে চিকিৎসকরাই ভাড়াটে খুনির সন্ধান দেন।

পুলিশ সূত্রে খবর, আসিফ তদন্তকারী অফিসারদের জানিয়েছেন, ওই ভাড়াটে খুনি দিয়ে স্ত্রীকে খুন করতে ডাকাতি ও পণবন্দি করার নাটকও সাজান তিনি। পরিকল্পনা মতো, ঘটনার দিন ওই ভাড়াটে খুনি আসিফের বাড়িতে ঢুকে তাকে পণবন্দি করে। তারপর গলা টিপে হত্যা করে সামরিনকে।

আসিফ বলেন, আমি নিজেকেও পণবন্দি করিয়েছিলাম, যাতে আমার বড় ছেলে এবং শ্যালক সত্যিই ডাকাতির ঘটনা মনে করে। 

আসিফের তিন ছেলে মেয়ে। বড় ছেলে আতিফের বয়স ১২, মেয়ে নমিরা সাত বছরের এবং ছোট ছেলে তৈমুরের বয়স এক বছর। ঘটনা জানাজানি হওয়ার পর আসিফ পুলিশের কাছে দাবি জানিয়েছে, তার সন্তানদের দেখভালের দায়িত্ব যেন শলিকেই দেয়া হয়।

পুলিশ জানিয়েছে, আসিফের বিরুদ্ধে ৩০২ ধারায় খুন এবং ১২০ বি ধারায় ফৌজদারি অপরাধের ষড়যন্ত্রের মামলা রুজু হয়েছে। দুই হাতুড়ে চিকিৎসকের বিরুদ্ধেও ষড়যন্ত্রের মামলা রুজু হয়েছে। তবে ভাড়াটে খুনির দুই সঙ্গী এখনও পলাতক। তাদের খোঁজে তল্লাশি চলছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি