ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শাহরিয়াজ আসছে ‘ফিফটি ফিফটি লাভ’ নিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৩, ২৭ জুলাই ২০১৮

ঢালিউডের অন্যতম জুটি শাহরিয়াজ ও অরিন। আগামী ১০ আগস্ট তাদের অভিনীত নতুন সিনেমা আসছে প্রেক্ষাগৃহে। সিনেমার নাম ‘ফিফটি ফিফটি লাভ’। এটি পরিচালনা করেছেন এ.আর মুকুল নেত্রবাদী। সিনেমাটির মুক্তি নিয়ে চলছে ভিন্ন ভিন্ন পরিকল্পনা।

এই প্রসঙ্গে নির্মাতা বলেন, এটি মুক্তির আগে প্রচারপ্রচারণার অংশ হিসেবে আমরা একটু ভিন্ন পরিকল্পনা করেছি। সিনেমাটিতে চারটি গান রয়েছে। এই গানসহ ট্রেইলার অনলাইনে প্রকাশ করার পাশাপাশি সিনেমা হলের মালিকদের তা অফিসে দেখানোর ব্যবস্থা করেছি। তাদের দেখানোর পর বেশ সাড়াও পাচ্ছি আমরা। অনেকে মুক্তির আগেভাগে এটি করে থাকেন। তবে আমরা অনেকটা আগে থেকেই মুক্তির জন্য এই প্রস্তুতি নিয়েছি। মধুমিতা চলচ্চিত্রের প্রথম সিনেমা এটি। ছোট-বড় সব মিলে ৬০টির মতো প্রেক্ষাগৃহে এটি মুক্তি দেয়ার ইচ্ছে রয়েছে।

সিনেমার নায়ক শাহরিয়াজ বলেন, এ সিনেমাতে রোমান্টিক গল্পের পাশাপাশি বেশকিছু ভালো গানও দেখতে পাবেন দর্শকরা। প্রতিটি সম্পর্কের মধ্যে কিছু দায়িত্ববোধ থাকে। এটি শুধু নায়ক-নায়িকার প্রেমের গল্প নয়, একটা পারিবারিক সম্পর্কের গল্পও দর্শকরা উপভোগ করবেন। আমি চাইব সিনেমা হলে এসে দর্শকরা সিনেমাটি দেখুক। এ সিনেমাটি নিয়ে আমি বেশ আশাবাদী।

এ সিনেমাতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আশিক চৌধুরী, অঞ্জলী, সাদেক বাচ্চু, আমির সিরাজী, রেহেনা জলি প্রমুখ। বর্তমানে ভিন্ন একটি সিনেমার কাজে কলকাতায় রয়েছেন অরিন।

উল্লেখ্য, গত মে মাসের প্রথম সপ্তাহে এটি বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র সার্টিফিকেট পায়।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি