ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

শাহ্পরানে এক্সিম ব্যাংকের ১৩২তম শাখার উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ৩১ মার্চ ২০২১ | আপডেট: ১৭:০৭, ৩১ মার্চ ২০২১

অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় সিলেটের শাহ্পরানে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড এর ১৩২তম হযরত ‘শাহ্পরান গেইট শাখা’র শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (মার্চ ৩১) ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাহ্ মো. আব্দুল বারী। এসময় আরও উপস্থিত ছিলেন, এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বলেন, এক্সিম ব্যাংক তার সামগ্রিক ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ব্যাংকের বহুমূখী আমানত ও বিনিয়োগ হিসাবসমূহ নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং বলেন, করোনা পরিস্থিতির কারণে দেশের অর্থনৈতিক কার্যক্রমে কিছুটা স্থবিরতার মধ্যেও এক্সিম ব্যাংক তার অগ্রগতির ধারাকে অক্ষুন্ন রাখতে সক্ষম হয়েছে। 

তিনি আরও বলেন, আমাদের সেবার প্রতি গ্রাহক চাহিদা বৃদ্ধি পাওয়ায় শীঘ্রই সিলেট অঞ্চলসহ দেশে বেশ কিছু শাখা ও উপশাখার উদ্বোধন করা হবে।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি