ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শিকারীপাড়ায় এক্সিম ব্যাংকের উপশাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩, ৬ জুন ২০২১

আধুনিক ও ইসলামিক ব্যাংকিং সেবাকে দেশের প্রান্তিক জনগোষ্ঠীর আরও কাছে পৌঁছে দিতে ঢাকার নবাবগঞ্জের শিকারীপাড়ায় এক্সিম ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে। আজ ৬ জুন ২০২১ বালিরটেক বাজার শাখার অধীনে পরিচালিত এই উপশাখাটি এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মাদ হায়দার আলী মিয়া। 

অনুষ্ঠানের সভাপতি ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ুন কবির, শাহ্ মোঃ আব্দুল বারীসহ ব্যাংকের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং শিকারীপাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বলেন, এক্সিম ব্যাংক তার সামগ্রিক ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ব্যাংকের বহুমূখী আমানত ও বিনিয়োগ হিসাবসমূহ নিয়ে আলোচনা করেন এবং বলেন, করোনা পরিস্থিতির কারণে দেশের অর্থনৈতিক কার্যক্রমে কিছুটা স্থবিরতার মধ্যেও এক্সিম ব্যাংক তার অগ্রগতির ধারাকে অক্ষুণœ রাখতে সক্ষম হয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ উপশাখা উদ্বোধন করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শিকারীপাড়া উপশাখার মাধ্যমে এ এলাকার জনগণ এক্সিম ব্যাংকের আন্তরিক সেবা পাবে বলে আশা প্রকাশ করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি