ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শীর্ষে ওঠার লড়াইয়ে ব্যাটিংয়ে ঢাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৯, ৩ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৪:৫৫, ৩ জানুয়ারি ২০২০

শীর্ষে ওঠার লড়াইয়ের ম্যাচে টস জিতে ঢাকা প্লাটুনকে ব্যাটিংয়ে পাঠিয়েছে খুলনা টাইগার্স। 

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টি ভেজা মাঠে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন খুলনা টাইগার্স অধিনায়ক মুশফিকুর রহিম। 

আবহাওয়ার পূর্ব ঘোষণা অনুযায়ী এদিন সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হয়। এতে মাঠ অনেকটা ভিজে যাওয়ায় নির্দিষ্ট সময়ে মাঠে বল গড়াতে দেরি হয়। ফলে দুপুর ২টা ২৫ মিনিটে টস হয়। তবে, খেলা শুরু হয় দুপুর ২টা ৪০ মিনিটে। 

গতকালের ম্যাচে রংপুরের বিপক্ষে জয় পাওয়ায় চলতি আসরে প্রথমবারের মত পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে রাজশাহী রয়্যালস। তাদের সঙ্গে হারে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে রংপুর। 

ফলে আজকের ম্যাচটি ঢাকা ও খুলনার জন্য অনেকটা গুরুত্বপূর্ণ। যে হারবে তার জন্য শেষ চারে ওঠার বাঁধা হয়ে যেতে পারে কুমিল্লা।

ঢাকা এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৫ জয় নিয়ে বর্তমানে চারে অবস্থান করছে। অপরদিকে, এক ম্যাচ কম খেলে সমানসংখ্যক জয় নিয়ে তিনে রয়েছে খুলনা। এ ম্যাচে স্বাভাবিকভাবে মাশরাফিদের থেকে কিছুটা এগিয়ে মুশফিকরা।

যেই জিতবে সেই শীর্ষে জায়গা করে নিবে। সেক্ষেত্রে অবশ্য জেতার পার্থক্যটাও থাকতে হবে। 

ঢাকা প্লাটুন একাদশ:
এনামুল হক বিজয়, তামিম ইকবাল, মমিনুল হক, হাসান মাহমুদ, আরিফুল হক, মেহেদি হাসান, আসফ আলী, শাদাব খান, ফাহিম আশরাফ, মাশরাফি মুর্তজা (অধিনায়ক) ও থিসারা পেরেরা। 

খুলনা টাইগার্স একাদশ :
মুশফিকুর রহিম (অধিনায়ক/উইকেটরক্ষক), রাইলি রুশো, শামসুর রহমান, রবি ফ্রাইলিংক, মেহেদী হাসান মিরাজ, নজিবুল্লাগ জাদরান, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, শহিদুল ইসলাম, মোহাম্মদ আমির ও তানভির ইসলাম। 

এআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি