ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফ, সম্পাদক মেরাজ

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৭, ১৮ এপ্রিল ২০২১

শেরপুর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) দুপুরে এই কমিটি ঘোষণা করা হয়। প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন ও সিনিয়র সদস্যরা আলোচনা করে এ কমিটি চুড়ান্ত করেন। কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক সাক্ষরিত এক প্রেস রিলিজে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

নবগঠিত এ কমিটির সভাপতি হয়েছেন একুশে টিভি ও দৈনিক সংবাদ প্রতিনিধি মো. শরিফুর রহমান এবং সাধারণ সম্পাদক ইনডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি মো. মেরাজ উদ্দিন।

সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক বাংলার নেত্র প্রতিনিধি মলয় মোহন বল, সহ-সভাপতি পদে দৈনিক করতোয়া প্রতিনিধি এসএম শহিদুল ইসলাম ও বাংলাদেশ টুডে প্রতিনিধি আসাদুজ্জামান মোরাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে যমুনা টিভি প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল ও এস এ টিভি এবং দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক সকালের সময় প্রতিনিধি মানিক দত্ত, সহ. সাংগঠনিক সম্পাদক পদে আনন্দ টিভি প্রতিনিধি মারুফুর রহমান ফকির কোষাধ্যক্ষ পদে এশিয়ান টিভি প্রতিনিধি রওশন কবীর আলমগীর, দপ্তর সম্পাদক পদে দৈনিক ভোরের ডাক প্রতিনিধি আলমগীর হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে চ্যানেল এস প্রতিনিধি সোহেল রানা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে চ্যানেল টুয়েন্টি ফোর ও ডেইলি অবজারভার প্রতিনিধি ইমরান হাসান রাব্বী, প্রচার সম্পাদক পদে নিউজ টুয়েন্টি ফোর ও আজকের পত্রিকা প্রতিনিধি জুবাইদুল ইসলাম, নির্বাহী সদস্য পদে দৈনিক জনকন্ঠ ও বাংলদেশ বেতার প্রতিনিধি এডভোকেট রফিকুল ইসলাম আধার, দৈনিক তথ্যধারা প্রতিনিধি এডভোকেট সুব্রত কুমার দে ভানু, দৈনিক প্রথম আলো প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, বাংলাভিশন প্রতিনিধি এম এ হাকাম হিরা, দৈনিক আমাদের সময় প্রতিনিধি সাবিহা জামান শাপলা, মাছরাঙা টিভি প্রতিনিধি আবুল হাশিম ও বিজনেস বাংলাদেশ প্রতিনিধি রেদওয়ানুল হক আবীর।
 
উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি শহরের মাধবপুরস্থ উৎসব কমিউনিটি সেন্টারে গোপন ব্যালট পেপারে ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো মো. মেরাজ উদ্দিন এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে দ্বিতীয়বারের মতো মো. শরিফুর রহমান ও কন্ঠ ভোটে সাংগঠনিক সম্পাদক হিসেবে মানিক দত্ত নির্বাচিত হয়েছিলেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি