ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৬

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৬, ২৭ এপ্রিল ২০২০

শেরপুর-শ্রীবরদী ম্যাপ

শেরপুর-শ্রীবরদী ম্যাপ

শেরপুরের শ্রীবরদীতে চুরির টাকা আদায়ের ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল্লাহ (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন এবং উভয়পক্ষের ৬ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। 

সোমবার (২৭ এপ্রিল) বিকালে উপজেলার ভায়াডাঙ্গা দড়িপারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ একই গ্রামের মৃত নাদের হোসেনেন ছেলে। এসময় পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করে থানা নিয়ে আসে।

এলাকাবাসী জানায়, গত ৫ এপ্রিল রাতে আব্দুল্লাহ’র ছেলে জাকির হোসেনের ঘর থেকে প্রায় ২ লক্ষ ১৭ হাজার টাকা চুরি হয়। চুরির ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন একই গ্রামের আদুলী’র ছেলে মমতাজ ওরফে টারুকে (৩৫) সন্দেহ করে। এই ঘটনার পরেরদিন স্থানীয় মেম্বারের সহায়তায় শালিশ হলে মমতাজ ওরফে টারু টাকা চুরির বিষয়টি স্বীকার করে এবং টাকা ফেরত দেয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু বেশ কয়েকদিন অতিবাহিত হলেও টাকা ফেরত দিতে গড়িমসি করতে থাকে। পরে বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করলেও কোন সুরাহা হয়নি। 

এক পর্যায়ে ২৭ এপ্রিল সোমবার বিকালে জাকির হোসেন ও তার পিতা আব্দুল্লাহ টাকা চাইতে গেলে মমতাজ ওরফে টারু ও তার লোকজনের সাথে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে টারুর লোকজন বৃদ্ধ আব্দুল্লাহর মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শ্রীবরদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় আব্দুল্লাহ’র ছেলে নিয়ামত (৪০), দিয়ানত (৩৭), নইমদ্দিনের ছেলে সেলিম (২৫) আহত অবস্থায় শ্রীবরদী সদর হাসপাতালে এবং নাদের হোসেনের ছেলে আব্দুল কাদের (৬০) গুরুত্বর আহত অবস্থায় শেরপুর জেলা হাসপাতালে ভর্তি রয়েছে। এছাড়াও অপর পক্ষের মমতাজ আটক অবস্থায় শেরপুর জেলা হাসাপাতালে ভর্তি রয়েছে।

শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি