ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শেষ মুহূর্তে এমবাপের গোলে পিএসজির জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩, ১৬ অক্টোবর ২০২১ | আপডেট: ১০:২৬, ১৬ অক্টোবর ২০২১

আবারও হোঁচট খেতে বসেছিল প্যারিস জেন্ট জার্মেই (পিএসজি)। ম্যাচের ৬৮ মিনিট পর্যন্ত এক গোলে এগিয়ে ছিল অঁজি। তাতে হারের শঙ্কা জেগেছিল পিএসজি শিবিরে। তবে ঘুরে দাঁড়িয়ে দানিলো গোলের সমতার পর শেষ মুহূর্তে এমবাপের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মাওরিসিও পচেত্তিনোর দলটি।

শুক্রবার রাতে লিগ ওয়ানের ম্যাচটি ২-১ গোল ব্যবধান জিতেছে পিএসজি। তবে বল দখলে একচেটিয়া আধিপত্য ছিল পিএসজির। তাদের ১৩ শটের মাত্র দুটি ছিল লক্ষ্যে। আর অঁজির সাত শটের দুটি ছিল লক্ষ্যে।

পিএসজির একাদশে ছিলেন মেসি-নেইমারসহ আরও কয়েকজন খেলোয়াড়। তাদের অনুপস্থিতিতে জয়সূচক গোল করার পাশাপাশি ও সতীর্থের গোলে অবদান রাখায় ম্যাচের নায়ক এমবাপে।

ম্যাচের প্রথমার্ধে কয়েকবার আক্রমণে গিয়েও গোলের দেখা পায়নি পিএসজি। তবে পাল্টা আক্রমণে গিয়ে ৩৬তম মিনিটে এগিয়ে যায় অঁজি। বুফালের বাড়ানো বল বাঁ পায়ের শটে জালে পাঠান ফুলগিনি। এই এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হয় পিএসজিকে।

বিরতির পরও গতি বাড়ায় পিএসজি। ম্যাচের ৬৮তম মিনিটে কর্নার থেকে এমবাপের ক্রস বক্সের মুখে পেয়ে বল জালে পাঠান পর্তুগিজ মিডফিল্ডার পেরেইরা। তাতে সমতায় ফেরে প্যারিসের দলটি।

ম্যাচের ৮৭তম সফল স্পট কিকে জয় নিশ্চিত করেন এমবাপে। ইকার্দির হেড ডি-বক্সে অঁজির মিডফিল্ডার পিয়ারিক কেপেলা হাত দিয়ে ঠেকালে পেনাল্টি পায় পিএসজি। শট নিতে আসেন এমবাপে, লক্ষ্য ভেদ করতে ভুল করেননি ফরাসি তারকা। 

এই জয়ে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লঁস।  

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি