ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শৌচাগারের প্যানে পুলিশকে হাত ঢুকাতে বাধ্য করলো চোর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১১, ৭ জানুয়ারি ২০২২

চুরির সামগ্রী কোথায়? চোরের ভাড়া নেওয়া ঘর তন্নতন্ন করে খুঁজেও সে সব না পেয়ে তাকে কড়া ধমক দিয়েছিলেন এক পুলিশকর্মী। আর তাতেই শৌচাগারে নিয়ে গিয়ে পুলিশকর্মীদের শৌচাগারের দিকে ইশারা করে দেখিয়ে দেয় চোর!

ওখানে কী? চোরের উত্তর, ‘‘ওতেই আছে।’’ পুলিশকর্মীরা এবার বলেন, ‘‘বের করো!’’ এত ক্ষণ শান্ত থাকা চোরের কান্না শুরু হয় এ বার।

পুলিশকর্মীরা যতই তাকে চাপ দিতে থাকেন, সে ততই উত্তেজিত ভাবে বলে চলে, ‘‘আমি সব বলে দিয়েছি স্যর! খালি ওখানে হাত ঢোকাতে বলবেন না। আমার গন্ধ লাগে। আমি পারব না!’’

শেষে নিরুপায় হয়ে পুলিশকেই ওই প্যানের ভিতরে হাত ঢুকিয়ে বের করতে হয় চুরির জিনিস, প্লাস্টিকে মোড়া সোনার গয়না ও নগদ এক লাক টাকা! 

ঘটনার সূত্রপাত গত ১ জানুয়ারি। ভারতের রামচন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা মঞ্জু মাইতি নামে এক নারী হরিদেবপুর থানায় চুরির অভিযোগ দায়ের করেন। 

পুলিশকে তিনি জানান, গত ২৬ থেকে ২৯ ডিসেম্বরের মধ্যে রামচন্দ্রপুরে তাঁদের ফ্ল্যাটে কেউ ছিলেন না। ফিরে এসে তারা দেখেন, আলমারি ভেঙে টাকা, সোনার গয়না সব লুট করে নেওয়া হয়েছে। সব মিলিয়ে যার আনুমানিক মূল্য পাঁচ লাখ টাকার মতো। 

মামলা লিপিবদ্ধ করে দ্রুত তদন্তে নামে হরিদেবপুর থানার পুলিশ। চোর সন্দেহে শঙ্কর রজবর ওরফে হাজু নামে বছর চল্লিশের এক ব্যক্তিকে চিহ্নিত করে পুলিশ। গত রবিবার হরিদেবপুরের কবরডাঙা মোড়ের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়।

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি