ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

শ্রাবন্তী-সোহমের প্রেমের জট খুলছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৪, ২৯ জুলাই ২০১৮

অজানা কারণে পিছিয়ে গিয়েছিল শ্রাবন্তী-সোহমের ‘পিয়া রে’ সিনেমার মুক্তির তারিখ। নতুন করে আবারও তারিখ প্রকাশ করা হয়েছে। আগামী ১০ আগস্ট পর্দা জুড়ে আসছে ‘পিয়া রে’

এ সিনেমার দুই মুখ্য চরিত্র রিয়া এবং রবি। রবির নিজের সবটা দিয়ে রিয়াকে ভালোবাসে। রিয়ার প্রেমে রবি এতটাই অন্ধ যে দিন রাত শুধু তারই কথা ভেবে যায়। গরীব ঘরের মেয়ে রিয়া। কিন্তু সৎ, স্বাবলম্বী। সোজা কথা সোজা ভাবেই পছন্দ করে সে। রূপে নয়, রিয়ার গুণে মুগ্ধ হয়ে রবি তার প্রেমে পড়ে। একটা সুন্দর প্রেমের কাহিনী শুরু হতে না হতেই প্রবেশ করে ভিলেন।

সিনেমার হিরোইনকে বিরক্ত করে হিরোর কাছে মার খাওয়ার মতো ভিলেন সে নয়। বরং নায়কের থেকে বেশ শক্তিশালী। রিয়ার আর্থিক কষ্টের সুযোগ নিয়ে তাকে এমন অন্ধকার জগতে পাঠিয়ে দেয়, যেখান থেকে তার ফেরার আর কোনও উপায় থাকে না।

ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন টেলিভিশন তারকা সোমরাজ মাইতি। আর পাঁচটা কমার্শিয়াল সিনেমার ভিলেনের মতো নয়, নম্র ভদ্র চেহারার সোমরাজকে সাংঘাতিক অপরাধী চরিত্রে ফুটিয়ে তুলতে চেয়েছেন পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়।

রিয়া যে অন্ধকার জগতে বন্দি, সেখান থেকে বেরনো অসম্ভব। তাই কাউকে কিছু না জানিয়ে রবিকে ছেড়ে চলে যায় রিয়া। এদিকে সাধারণ ছেলে হতে পারে রবি কিন্তু ভালোবাসাই তার কাছে সবচেয়ে বড় অস্ত্র। আপ্রাণ চেষ্টা করে রিয়াকে খুঁজে বের করবে সে। এরপর যা ঘটবে তা সিনেমা মুক্তির পর দেখলেই বোঝা যাবে।

কলকাতা ছাডা়ও সিনেমার বেশ খানিকটা অংশ শুট করা হয়েছে হিল স্টেশনে। যার বেশ ভালো কয়েকটি সিক্যুয়েন্স ট্রেলারে দেখা গিয়েছে। সিনেমায় ডিগ্ল্যামারাস লুকে দেখা গেছে শ্রাবন্তীকে। সোহম, শ্রাবন্তী এবং সোমরাজ ছাড়াও অভিনয় করেছেন সুপ্রিয় দত্ত, কাঞ্চন মল্লিক, শুভদ্রা, বুদ্ধদেব ভট্টাচার্য। সিনেমার সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি