ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সরকার গৃহহীনদের পাশে রয়েছে: প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৪৩, ৪ অক্টোবর ২০২০

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এ ধারাবাহিকতায় গৃহহীনদের পুনর্বাসন করা হবে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা তালিকা পাঠাবো, তাদের ক্ষতিপূরণ দেওয়ার জন্য সরকার আমাদের পাশে আছেন। যতদিন বেঁচে আছি চলনবিলবাসির পাশে থাকবো, ইনশাআল্লাহ। সিংড়ার বানভাসিদের নতুন করে কেউ যেনো গৃহহীন না হয় সেজন্য পৌর মেয়র, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ কাজ করে যাচ্ছে। 

তিনি আরও বলেন, সোঁতিজাল কেউ নদীতে না দিতে পারে আমরা সে ব্যবস্থা নেয়া হয়েছে। তাদের তালিকা প্রশাসনের কাছে জমা দেয়া হয়েছে। আইনের আওতায় আনা হবে।

প্রতিমন্ত্রী রোববার বিকেলে তাঁর নিজ বাসভবনে বন্যায় ক্ষতিগ্রস্থ সিংড়ার ৪৪ পরিবারকে নগদ ৫ হাজার করে নগদ সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউএনও নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, পিআইও আল আমিন সরকার, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রতিমন্ত্রীর এপিএস রনজিৎ কুমার প্রমূখ। প্রতিমন্ত্রী সন্ধ্যায় তাজপুর এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি