ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সরাইলে ছেলের হাতে বাবার মৃত্যু, হাসপাতালে মা

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪০, ৬ ডিসেম্বর ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের হাতে বাবা ছুট্টু মিয়া (৬৫) নিহত হয়েছেন। আজ সোমবার বিকাল ৪টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের ছেলে মনির হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মনির হোসেন বেড়তলা এলাকায় একটি ধানের মিলে কাজ করতেন। মালিকের কাছ থেকে অনেক টাকা নিলেও সোমবার কাজে যাচ্ছিলেন না তিনি। অন্যদিকে, পারিবারিক কলহের জেরে তাঁর স্ত্রীও বাবার বাড়ি চলে যায়। যা নিয়ে কিছুটা অস্বস্তির মধ্যে ছিলেন মনির। এসময় তার বাবা ছুট্টু মিয়া তাঁকে কাজে যাওয়ার জন্য বলায় তিনি তাঁর সাথে বাকবিতণ্ডায় লিপ্ত হন। একপর্যায়ে মনির হোসেন ধান শুকানোর হাতুলি দিয়ে তার বাবাকে আঘাত করেন। এসময় মনিরের মা তার স্বামীকে বাচাঁতে এগিয়ে আসলে তাকেও আঘাত করে মনির।

পরে ছুট্টু মিয়াকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর স্ত্রীও এখন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। পরে খবর পেয়ে পুলিশ মনিরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। মনির হোসেন কিছুটা মানসিক সমস্যায় ভুগছিলেন বলেও জানা যায়। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত মনির হোসেনকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি