ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সরাইলে মাদক কারবারি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৬, ৪ মার্চ ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৩৬৬ পিস ইয়াবা ও ৬টি মোবাইল, মাদক বিক্রির নগদ ২৭ হাজার ৫শ’ টাকা, একটি সুইচ গিয়ার চাকুসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালিকচ্ছ বাড়ইজীবি পাড়া থেকে সরাইল থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নাম ইমরান (৩৭)। তিনি সরাইল উপজেলা কালিকচ্ছ বাড়ইজীবি পাড়ার আব্দুল কাদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে বাড়ইজীবি পাড়াস্থ বাড়ীর মালিক জাকির হোসেন মৃধার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার হেফাজত থেকে ৩৬৬টি ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২৭ হাজার ৫০০শ’ টাকা, মোবাইল ফোন ০৬টি, একটি সুইচ গিয়ার উদ্ধার করা হয়েছে। তার নামে একটি অপহরণ মামালা ও সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে।

এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, “মাদকের গন্ধ যেখানে পাব সেখানেই আমি অভিযান চালাবো, এই লক্ষেই কাজ করছি। এমরান শুধু মাদক কারবারি নয়, তার বিরুদ্ধে অপহরণ ও সন্ত্রাসী কর্মকান্ডের জন্য বিশেষ ক্ষমতা আইনের একাধিক মামলা রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা হচ্ছে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি