ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাংবাদিক এম শামসুল হুদা আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৫, ১৪ আগস্ট ২০২০ | আপডেট: ২১:৩১, ১৪ আগস্ট ২০২০

চট্টগ্রাম হালিশহর থেকে প্রকাশিত 'সাপ্তাহিক জনতার খবর' পত্রিকার সম্পাদক এম শামসুল হুদা (৫৫) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (১৪ আগস্ট) বিকেল পাঁচটায় স্ট্রোক করেন। এরপর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে,এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

শুক্রবার বাদ এশা হালিশহর এ-ব্লকে তাঁর নামাজে জানাজা শেষে; তাঁর মরদেহ জন্মস্থান সন্দ্বীপে নিয়ে যাওয়া হবে। সেখানে আরেকদফা জানাজার পর আগামীকাল (শনিবার) পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। 

তাঁর মৃত্যু সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন সংগঠন,উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ তাঁর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সাংবাদিক শামসুল হুদা সন্দ্বীপ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, সন্দ্বীপ সাহিত্য পরিষদের সাবেক সাধারণ সম্পাদক, সন্দ্বীপ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, দৈনিক রূপালীর সন্দ্বীপ প্রতিনিধি ছিলেন। চট্টগ্রাম থেকে প্রকাশিত ও সম্পাদিত দৈনিক জনতার খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দায়িত্ব পালন করেছেন। তিনি আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ছিলেন। 

তিনি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার বাউরিয়া পৌরসভা ৫নং ওয়ার্ডে দুলালের গো বাড়িতে জন্মগ্রহণ করেন। অত্যন্ত অমায়িক ও যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার ছিলেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি