ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

সাফা ফাউন্ডেশন ডে উদযাপনে আইসিএমএবির ওয়েবিনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫০, ২৩ আগস্ট ২০২১

সাফা ফাউন্ডেশন ডে উদযাপন উপলক্ষে দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর আয়োজনে ‘রুল অব প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্টস ইন পোস্ট পেডিমিক ইকোনোমিক রিকোভারি; ফোকাস অন ফিনান্সিয়াল মার্কেট’ শিরোনামে একটি ওয়েবিনার গত রবিবার, ২২ আগস্ট, ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম এতে প্রধানঅতিথি হিসেবে অংশ নেন। সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) এর প্রেসিডেন্ট এবং আইসিএমএবির সাবেক প্রেসিডেন্ট জনাব এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ ওয়েবিনারে সভাপতিত্ব করেন।

সাফার উপদেষ্টা ও সাবেক সাফা প্রেসিডেন্ট জিয়াউল মোস্তফা এফসিএমএ এবং সাফা ভাইস প্রেসিডেন্টসহ সাফার সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ আলোচক হিসেবে অংশ নেন।

আইসিএমএবি প্রেসিডেন্ট আবু বকর ছিদ্দিক এফসিএমএ স্বাগত বক্তব্য এবং আইসিএমএবির ট্রেজারার এ কে এম কামরুজ্জামান এফসিএমএ প্রবন্ধ উপস্থাপন করেন। আইসিএমএবি কাউন্সিল সদস্য ও প্রাক্তন সাবেক মো: আব্দুল আজিজ এফসিএমএ অনুষ্ঠানটি সঞ্চালনার ভূমিকা পালন করেন।

আইসিএমএবি সচিব কাজী মুহাম্মদ জিয়াউদ্দিন এফসিএমএ ওয়েবিনারে উদ্বোধনী বক্তব্য দেন এবং কাউন্সিল সদস্য ও সাবেক প্রেসিডেন্ট মো: জসিম উদ্দিন আকন্দ এফসিএমএ অংশগ্রহণকারী সম্মানিত বক্তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি