ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সালমান খানের স্ত্রী হচ্ছেন প্রিয়াঙ্কা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৪, ২৬ জুলাই ২০১৮

বলিউড ভাইজান সালমান খান। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দুজনে খুব ভালো বন্ধু। কিন্তু পর্দায় তাদের সম্পর্ক ভিন্ন। আলী আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমাতে সালমান খানের স্ত্রী চরিত্রে দেখা যাবে এই বলিউড হলিউড সুন্দরীকে।

শুধু তা-ই নয়, এই সিনেমাতে সালমানকে দেখা যাবে পাঁচটি ভিন্ন রূপে। শুধু বলিউডের ভাইজানকে নয়, প্রিয়াঙ্কাকেও পাঁচটি আলাদা আলাদা লুকে দেখা যাবে এই সিনেমাতে। ‘ভারত’ সিনেমাতে একজন মানুষের ৫০ বছরের জীবনকে তুলে ধরা হয়েছে। তাই প্রত্যেক ১০ বছর অন্তর অন্য সালমান ধরা দেবেন ‘ভারত’-এ। যুবক থেকে বৃদ্ধ ভাইজানকে দেখা যাবে পর্দায়। ৫২ বছর বয়সে দাঁড়িয়ে ২০ বছরের যুবক রূপে দেখা যাবে বলিউডের এই সুপারস্টারকে। আর তার জন্য অনেক ঘাম ঝরিয়ে নিজেকে রোগা করেছেন তিনি। এমনকি সালমানকে নাকি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র লুকেও দেখা যাবে ‘ভারত’ সিনেমাতে।

এই সিনেমাতে সালমানের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কাকে। আর বলিউডের সুলতানের বাবার ভূমিকায় অভিনেতা জ্যাকি শ্রফ অভিনয় করবেন। সালমানকে ‘ভারত’ সিনেমাতে এক সার্কাস কোম্পানির ‘মোটরসাইক্লিস্ট’ হিসেবে দেখা যাবে। সিনেমাতে পরিবারের দেখভালের জন্য জীবনের ঝুঁকি নিয়ে সালমান সার্কাসে কাজ করেন।

সালমানকে ‘ভারত’ সিনেমাতে জীবনের ঝুঁকি নিয়ে বাইকের ওপর প্রচুর স্টান্ট করতে হচ্ছে। পরিচালক আলী আব্বাস সম্প্রতি ‘ভারত’ সিনেমার প্রথম পর্যায়ের শুটিংয়ের একটি সার্কাসের সিকোয়েন্স সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। এই সিনেমাতে দেখা যাচ্ছে সালমান খানের পেছনে আগুনের লেলিহান শিখা। মুম্বাই ছাড়া ভারতের পাঞ্জাব আর দিল্লিতে সিনেমার শুটিং হবে। এ ছাড়া আবুধাবি এবং স্পেনেও কিছু অংশের শুটিং হবে বলে জানা গেছে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি