ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সালমান-দীপিকা-হৃতিকদের ‘লাকি চার্ম’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ৯ জুলাই ২০১৮

পরিশ্রমের বিকল্প কোনও কিছুই হতে পারে না। কারণ সৌভাগ্যের চাবিকাঠি পরিশ্রম। কিন্তু অনেকেই বিশ্বাস করে থাকেন লাকি চার্ম-এ। পয়মন্তর জিনিস সঙ্গে থাকলে সৌভাগ্যও সঙ্গে থাকে বলে অনেকের বিশ্বাস। বলিউড তারকাদের মধ্যেও অনেকে এই ধরণায় বিশ্বাসী। দেখে নেওয়া যাক কোন বলিউড তারকা, কোন ধরনের ‘লাকি চার্ম’ সঙ্গে রাখেন।

রণবীর সিং

একবার খুব গুরুতর অসুস্থ হয়ে পড়েন রণবীর সিং। তার অসুস্থতা দেখে খানিকটা দুশ্চিন্তার পড়েন রণবীরের মা। সেই সময় তাক ডান পায়ে একটি কালো সুতো বাঁধা হয়। সেই থেকে রণবীর মনে করেন ওই কালো সুতো তার জন্য ‘পয়া’। ফলে আজও পায়ে কালো সুতো বেঁধে রাখেন রণবীর সিং।

দীপিকা পাডুকোন

বয়ফ্রেন্ড রণবীরের মতো দীপিকাও ‘পয়মন্তর’ জিনিসে বিশ্বাসী। যেকোনও ফিল্ম মুক্তি পাওয়ার আগে দীপিকা একবার করে সিদ্ধিবিনায়ক মন্দিরে ঘুরে আসেন। তিনি মনে করেন সিদ্ধিবিনায়কের দর্শন তার পক্ষে পয়মন্তর।

সালমান খান

সকলেই জানে সালমান একটি আকাশী টার্কিস স্টোন ব্রেসলেট পরেন। বলিউডের সুলতান সালমানের কাছে সেটিই সবচেয়ে পয়মন্তর জিনিস। এমনই ধারণা খোদ সালমানের।

হৃতিক রোশান

একাধিক সাক্ষাৎকারে হৃতিক নিজেই বলেছেন, তার হাতের বাড়তি বৃদ্ধাঙ্গুষ্ঠই তার লাকি চার্ম। এটি হৃতিকের ছোটবেলায় অপরেশন করার কথা ভেবেও তা করা হয়নি। কারণ পরিবারের সকলের মনে হতে থাকে, হৃতিকের জন্য এটি পয়মন্তর।

বিদ্যা বালান

বিদ্যা বালানের চোখই সব কথা বলে দিতে পারে! সেই সুন্দর চোখের যত্নেও বিদ্যা ত্রুটি রাখেন না। পাকিস্তানের হাশমি ব্র্যান্ডের কাজল চোখে লাগান বিদ্যা। তার ধারণা, এই কাজলই তার লাকি চার্ম।

কাজল

অভিনেত্রী কাজল একটি বিশেষ আংটিকে গুরুত্ব দিয়ে থাকেন। হাতে ‘ওম’ লেখা একটি আংটি মাঝে সাঝেই কাজলকে পরতে দেখা যায়। সেই আংটি ই তার লাকি চার্ম বলে মনে করা হয়।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি