ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সালমানকে রণবীরের টেক্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৮, ১৯ জুলাই ২০১৮

‘সঞ্জু’-র ট্রেলার লঞ্চ হওয়ার পরেই তুমুল উত্তেজনা তৈরি হয়েছিল। হুবহু সঞ্জয় দত্তের মতো হাঁটাচলা, কথা বলা, হাত পা নাড়ানো— রণবীর কপূরের এই অবতারে মুগ্ধ হয়েছিলেন দর্শক। এমনকী, মেকআপও অসামান্য। মুক্তির পর বক্স অফিসে তুমুল ঝড় তুলে দেয় ‘সঞ্জু’। চোখের পলকেই ১০০ কোটির ঘরে ঢুকে পড়ে রণবীরের এই সিনেমা। বক্স অফিসের সাফল্যের নিরিখে রণবীর এবার বলিউডের ভাইজান সালমানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন।

বক্স অফিসের হিসেব অনুযায়ী, সালমান খানের ‘বাজরাঙ্গী ভাইজান’ (২০১৫) এখনও পর্যন্ত ৩২০ .৩৪ কোটি টাকা ব্যবসা করেছে। অন্যদিকে ২ সপ্তাহেই রণবীরের ‘সঞ্জু’-র বক্স অফিস কালেকশন ৩১৬.৬৪ কোটি। অর্থাৎ বোঝাই যাচ্ছে, কিছুদিনের মধ্যেই সালমানের ‘বাজরাঙ্গী ভাইজান’-কে ছাড়িয়ে যাবে সঞ্জয় দত্তের বায়োপিক।

শুধু তাই নয়। এই সিনেমার মুকুটে জুড়েছে আরও একটি পালক। বক্সঅফিস কালেকশনের ভিত্তিতে সব থেকে হিট সিনেমাগুলোর মধ্যে ৬ নম্বর স্থানে জায়গা করে নিয়েছে ‘সঞ্জু’। এই তালিকার শীর্ষে রয়েছে বাহুবলী ২ (২০১৭)। এর বক্স অফিস কালেকশন ৫১০.৯৮ কোটি। এর পরে রয়েছে ‘দঙ্গল’ (২০১০), ‘পিকে’ (২০১৪), ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭), ‘বাজরাঙ্গী ভাইজান’ (২০১৫)। কিন্তু ‘সঞ্জু’ এখনও বক্স অফিসে রমরমিয়ে চলছে। তাই আশা করাই যায় যে হিট সিনেমার তালিকায় আরও এগিয়ে যেতে পারে ‘সঞ্জু’। বাজরাঙ্গী ভাইজানের পরে তালিকার অন্য সিনেমাগুলোকেও যে টক্কর দেবে সঞ্জয় দত্তের বায়োপিক, সে ব্যাপারে নিশ্চিত বলা যেতে পারে।

সূত্র : এ বেলা

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি