ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিপিএল খেলতে গেলেন সাকিব-লিটন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৫, ২৬ সেপ্টেম্বর ২০১৯

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শেষে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা বিশ্রাম নিচ্ছেন। কিন্তু বিশ্রাম নিচ্ছেন না সাকিব আল হাসান এবং লিটন দাস। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে গেলেন বাংলাদেশ দলের দুই ক্রিকেটার।

বুধবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কাতার এয়ারওয়েজে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের উদ্দেশে সাকিবের সঙ্গেই উড়াল দিয়েছেন লিটন দাস।

তবে তারা দু’জন খেলবেন দুই ভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান খেলবেন বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে। আর বাংলাদেশ দলের উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস খেলবেন জ্যামাইকা তালাওয়াসের হয়ে।

লিটন দাস সিপিএলে ডাক পাওয়া ৬ষ্ঠ বাংলাদেশি ক্রিকেটার। এর আগে খেলেছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ। আর দল পেলেও ম্যাচে নামা হয়নি মেহেদী হাসান মিরাজের। এবার সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টের হয়ে দল পেয়েছিল তরুণ আফিফ হোসেন। কিন্তু বিসিবি অনাপত্তিপত্র না দেওয়ায় যেতে পারেননি তিনি।

গত ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয় সিপিএল। লিগ পর্বের খেলা প্রায় শেষ পর্যায়ে। সাকিবের দল বার্বাডোজের ম্যাচ বাকি আছে চারটি। ৬ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে দলটি পয়েন্ট তালিকায় আছে পাঁচে। বার্বাডোজের শেষ চারে ওঠার ভালো সম্ভাবনা আছে। কিন্তু লিটনের দল জ্যামাইকা তালাওয়াস ৮ ম্যাচ খেলে ৬টিতে হেরে পয়েন্ট টেবিলের তলানীতে পড়ে আছে। ক্রিস গেইল, ডোয়াইন স্মিথদের নিয়ে গড়া এই দলের বাকি আছে আর দুই ম্যাচ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি