ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সিপিএলে জ্বলে উঠলেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৭, ২৯ সেপ্টেম্বর ২০১৯

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) শেষদিকে খেলতে গিয়ে প্রথম ম্যাচেই বল হাতে নিজের জাত চেনালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের কাছে ১ রানে হেরেছে সাকিবের বার্বাডোজ ট্রাইডেন্টস।

রোববার বাংলাদেশ সময় ভোর ৬টায় নিজেদের অষ্টম ম্যাচে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে খেলতে নামে বার্বাডোজ ট্রাইডেন্ট।

রোমাঞ্চকর এক লড়াই শেষে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের কাছে ১ রানে হেরেছে বার্বাডোজ ট্রাইডেন্টস। যদিও বার্বাডোজের হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমে ব্যাটে-বলে দারুণ খেলেছেন সাকিব। তবে তার এমন দুর্দান্ত পারফরম্যান্সও জয়ের জন্য যথেষ্ট ছিল না।

যাইহোক, বল হাতে নিজের ৪ ওভারের স্পেলে মাত্র ১৪ রান খরচায় ১ উইকেট নিয়েছেন সাকিব, করেছেন একটি মেইডেন ওভারও।

বিশ্বসেরা অলরাউন্ডারের এমন বোলিং পারফরম্যান্সের পর নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান করতে পেরেছিল সেন্ট কিটস।

জবাবে ব্যাট করতে নেমে দলীয় ১৫ রানে ওপেনার জনসন চার্লসকে (১৩) হারায় বার্বাডোজ। তৃতীয় উইকেটে মাঠে আসেন সাকিব। আর এসেই দুর্দান্ত ব্যাটিং করতে থাকেন। খেলেন দলীয় সর্বোচ্চ ৩৮ রানের ইনিংস। ২৫ বলে তিনটি চার ও একটি ছক্কায় নিজের ইনিংস সাজিয়ে কার্লোস ব্র্যথওয়েটের বলে বিদায় নেন।

পরে দলের মিডঅলর্ডার পুরোপুরি ব্যর্থ হলে জয়ের আশা ছেড়েই দিয়েছিল বার্বাডোজ। কিন্তু শেষদিকে রেমন রেইফার ছোটখাট ঝড় তুলে ফের আশা জাগান। তবে শেষ পর্যন্ত এক রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি