ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সিরাজগঞ্জে ২ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৩, ১ সেপ্টেম্বর ২০১৯

সিরাজগঞ্জের বেলকুচি ও তাড়াশ উপজেলায় পৃথক ঘটনায় দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

রোববার বেলকুচি উপজেলার তামাই গ্রামের পশ্চিমপাড়া মহল্লার নিজ বাড়িতে ঘরের ফ্যানের সঙ্গে দড়িতে ঝুলন্ত অবস্থায় সাইদুল ইসলাম (১৮) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত সাইদুল ওই গ্রামের রহম আলীর ছেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনায়ারুল ইসলাম বলেন, রোববার সকালে উপজেলার তামাই গ্রামের পশ্চিম পাড়া মহল্লার রহম আলীর বাড়িতে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় সাইদুলের মৃত দেহটি দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

অপর ঘটনায় তাড়াশ উপজেলার আড়াংগাইল গ্রামে রুবেল হোসেন (২৬) নামের এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ওই গ্রামের পুকুর পাড়ের একটি আমগাছের ডালের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মৃত দেহটি উদ্ধার করেছে পুলিশ। মৃত রুবেল হোসেন আড়াংগাইল গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের আড়াংগাইল গ্রামের পুকুর পাড়ে ঘটনাটি ঘটে। এলাকাবাসি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আম গাছের ডাল হতে ঝুলন্ত যুবকের মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি