ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলালিংকের ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৩, ১২ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস)’র সহযোগিতায় সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে। সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম ও বিডিআরসিএস’র ইউনিট সেক্রেটারি এড. মতিউর রহমান পীর এর উপস্থিতিতে বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ১৩০টি বন্যাপীড়িত পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

জেলার কালীবাড়ী রোড়ের সুনামগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট অফিসে এই ত্রাণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ এথিক্স অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার মুনিরুজ্জামান শেখ, বাংলালিংকের সিলেট অঞ্চলের রিজিওনাল হেড সৈয়দ মোস্তাফা আহমেদ এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা। সুনামগঞ্জের মোট ৪৫০টি পরিবারকে বাংলালিংকের পক্ষ থেকে ত্রাণ দেয়া হয়।

বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, সামাজিকভাবে দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক সব সময় প্রাকৃতিক দুর্যোগে আক্রান্ত জনগোষ্ঠীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এ অঞ্চলে বন্যা পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়াকে ত্বরান্বিত করার উদ্দেশ্যে আমরা বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছি। এই কর্মসূচিতে সার্বিক সহযোগিতার জন্য আমি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস)-কে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

সুনামগঞ্জের পাশাপাশি কুড়িগ্রাম ও সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে বাংলালিংক। এই তিনটি অঞ্চলের সর্বমোট ১২৫০টি পরিবারকে বাংলালিংকের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী দেওয়া হবে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি