ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সেনবাগে গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, আটক ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৫, ১২ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২০:২৯, ১২ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক গৃহবধূকে স্বামী ও দেবর মিলে নির্যাতনের ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এঘটনায় রোববার দুপুরে পুলিশ অভিযুক্ত ২ আসামিকে আটক করেছে।

আটকরা হলো স্বামী আমির হোসেন (৪২) ও তার বোন হাসিনা বেগম। তারা উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর মোহাম্মদীয়া মিয়া বাড়ির মো. শফিউল্লাহ’র ছেলে-মেয়ে। 

এর আগে গতকাল শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ওয়ার্ডের দক্ষিণ রাজারামপুর মোহাম্মদীয়া মিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। পরে আজ রোববার সকাল থেকে গৃহবধূকে নির্যাতনের ভিডিও চিত্রটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। 

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আমেনা বেগমকে (৩০) গতকাল বিকেল ৪টার দিকে তার স্বামী আমির হোসেন ও দেবর এরশাদ নির্দয়ভাবে চুলের মুঠি ধরে লাঠিপেটা করে এবং বেধড়ক চড় থাপ্পড়, লাথি, কিলঘুষি দিয়ে গুরুত্বর আহত করে। 
গৃহবধূকে নির্যাতনের ১ মিনিট ১৭ সেকেন্ড ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। ঘটনার পর নির্যাতনের শিকার গৃহবধূ তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে গিয়ে চিকিৎসা নিচ্ছেন। 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তবে ঘটনায় আরেক হোতা দেবর পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। 

তিনি আরও জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ওই মামলায় সোমবার সকালে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি