ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

সোনাইমুড়ীতে ইয়াবাসহ গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫১, ২৮ ডিসেম্বর ২০২১

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার একটি হোটেলে অভিযান চালিয়ে খলিল (৫৫) ও অরুণ (৪৩) নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকেলে সোনাইমুড়ী পৌরসভার ৪নং ওয়ার্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ ইউনিয়নের বীরতলা গ্রামের শফিকুল ইসলামের ছেলে খলিল ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে অরুণ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের নির্দেশনায় সোনাইমুড়ী পৌর এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানকালে পৌরসভার ৪নং ওয়ার্ডের সোনাইমুড়ী-ছাতারপাইয়া সড়কের ডিবি রোড এলাকার মামুন হোটেলে অভিযান চালানো হয়। এ সময় ওই হোটেলের ভেতরে থাকা দুই মাদক কারবারি খলিল ও অরুণকে ৩শ' পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিচারিক আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি