ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সোনালী আমার হিরো : অনুপম খের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৪, ১৩ আগস্ট ২০১৮

সোনালী বেন্দ্রের ক্যান্সার ধরা পড়ার খবর জানার পর থেকে বলিউডের প্রায় সব তারকাই তার পাশে দাঁড়িয়েছেন। সেই তালিকায় যুক্ত হলেন অভিনেতা অনুপম খের। সম্প্রতি নিউ ইয়র্কে অসুস্থ অভিনেত্রীর সঙ্গে কিছুটা সময় কাটিয়ে টুইটারে অনুপম বলেছেন- ‘সোনালী আমার হিরো’।
টুইট বার্তায় অনুপম জানান, সোনালীর সঙ্গে কয়েকটি সিনেমা করার সৌভাগ্য তার হয়েছে। মুম্বাইতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও দুজনের মাঝে মাঝে দেখা হয়েছে। বরাবরই সোনালীকে তার উজ্জ্বল ও উষ্ণ ব্যক্তিত্ব বলে মনে হয়েছে। কিন্তু সোনালীকে তিনি চিনেছেন শেষ পনোরো দিনে।
ক্যান্সারের চিকিৎসার জন্য আপাতত আমেরিকার নিউ ইয়র্ক শহরে আছেন সোনালী বেন্দ্রে। সম্প্রতি কাজের সূত্রে অনুপম খেরও গিয়েছিলেন ওই একই শহরে। সেখানেই তার সুয়োগ হয় সোনালীর সঙ্গে ভালোভাবে মেশার আর তারপর সোনালীতে মুগ্ধ হয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। টুইটারে তিনি লিখেছেন সোনালীকে ভালো করে চেনার পর ‘আমি সহজেই বলতে পারি সে আমার হিরো’।
সোনালী ও অনুপমের একসঙ্গে অভিনিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘ঢাই অক্ষর প্রেম কে’, ‘কীমাত’, ‘দিল হি দিল মে’র মতো হিট সিনেমা। তামিল সিনেমা ‘কাধালার হিনম’ সিনেমাতেও দুজনকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। এর আগে নিউ ইয়র্কে সোনালীর সঙ্গে দেখা করেছিলেন আরেক বলিউড তারকা অক্ষয় কুমার।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি