ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

স্কুলছাত্রীকে ডেকে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৪

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০০, ১ মার্চ ২০২২

ঝালকাঠির শহরে এক স্কুলছাত্রীকে বাসা থেকে ডেকে নিয়ে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের পরপরই অভিযুক্ত ৩ আসামীসহ মোট চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ জানায়, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ুয়া ওই স্কুলছাত্রীর সঙ্গে রনি নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সেই সূত্র ধরে তাদের পূর্ব পরিচিত প্রেমিকের বন্ধু রাব্বি স্কুলছাত্রীর মোবাইল ফোনে কল দিয়ে তার বাসা থেকে ডেকে এনে মোটরসাইকেলে তুলে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে নিয়ে আসে। সেখানে স্কুলছাত্রীকে রাতভর পালাক্রমে রাব্বি, রনি, নাছির ও খান বোডিংয়ের ম্যানেজার চাঁনমিয়া ধর্ষণ করে।

পরের দিন সোমবার সকাল ১০টায় মেয়েটি তার বাসায় ফিরে মায়ের কাছে ঘটনাটি জানায়। ঘটনা শুনে ছাত্রীর মা কান্নায় ভেঙ্গে পড়ে ও ঝালকাঠি সদর থানায় এসে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ সোমবার রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামী রাব্বি, নাছির, খান বোডিংয়ের ম্যানেজার চাঁনমিয়া ও প্রেমিক রনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ১২ ঘন্টার মধ্যে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিনজনসহ মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার আসামীদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান। এদিকে ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি