ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

স্ট্যান্ডার্ড ব্যাংকের `অ্যানুয়াল বিজনেস মিটিং` অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ৭ মার্চ ২০২১ | আপডেট: ১৯:২৪, ৭ মার্চ ২০২১

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের 'অ্যানুয়াল বিজনেস মিটিং-২০২১' অনুষ্ঠিত হয়েছে। কোভিড-১৯(করোনাভাইরাস) এর সংক্রমণের ঝুঁকি এড়াতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে কয়েকটি ধাপে এবারের অ্যানুয়াল বিজনেস মিটিং আয়োজন করা হচ্ছে।

সম্প্রতি, এই আয়োজনের প্রথম ধাপে চল্লিশটি শাখার ম্যানেজারবৃন্দের অংশগ্রহণে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে আয়োজিত উক্ত মিটিং এ ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যবসা পর্যালোচনা ও ঋণ আদায়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং ২০২১ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা প্রদান করেন ও এই লক্ষ্যমাত্রা অর্জনে দিকনির্দেশনা প্রদান করেন। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, ইসলামিক ব্যাংকিং কনভার্শন প্রজেক্ট এর কো-অর্ডিনেটর মোহাম্মদ মোহন মিয়া, মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী, ইনভেস্টমেন্ট ডিভিশনের প্রধান হায়দার নুরুন্নাহার, ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ, স্পেশাল অ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মো. তারিকুল ইসলাম এবং লিগ্যাল ডিভিশনের প্রধান শেখ তারেক নেওয়াজ।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি