ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৮, ১৯ মার্চ ২০২২ | আপডেট: ২০:৫৬, ১৯ মার্চ ২০২২

খুলনায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর করা মামলায় কামরুল নামে একজনকে শিরোমনি এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি তিন আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ জানায়. শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে খুলনা নগরীর খানজাহান আলী থানার তেতুলতলা রেলক্রসিং-এর পাশে কামরুলের গ্যারেজের পাশ দিয়ে যাচ্ছিলেন ওই দম্পতি।

এ সময় কামরুলসহ চারজন তাদেরকে তুলে গ্যারেজের মধ্যে নিয়ে যায়। স্বামীকে গ্যারেজের মধ্যে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ওই চার দুর্বৃত্ত।

এ অভিযোগে ৪ জনকে আসামি করে ভুক্তভোগী নারী রাতেই মামলা দায়ের করেন। আসামি করা হয় কামরুল, জীবন, সুমন ও আলা নামের জনকে। এরপর রাতেই পুলিশ কামরুলকে গ্রেফতার করে বলে জানান খুলনা বিভাগের সহকারী পুলিশ কমিশনার আবু জাফর।

তিনি বলেন, ‘‘নির্যাতিত সেই নারী বাদী হয়ে মামলা করেছেন, আমরা সেই মামলা রেকর্ড করেছি এবং ইতোমধ্যে আমরা প্র্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।’’

এদিকে, নির্যাতিতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এমএম//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি