ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শ্রীদেবীর জন্মদিন আজ

স্মৃতিকাতর পরিবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৩, ১৩ আগস্ট ২০১৮ | আপডেট: ২০:১৬, ১৩ আগস্ট ২০১৮

আজ তিনি নেই। থাকলে অবশ্যই পরিবারের সঙ্গেই সময়টা কাটাতেন। স্বামী সন্তানদের নিয়ে ছোটখাটো একটা পার্টিও আয়োজন হতো। কেক কাটা হতো। সোশ্যাল মিডিয়ায় ভেসে যেতো ছবি কিংবা ভিডিও। শুভেচ্ছা বার্তায় সিক্ত হতেন তিনি। এসবই হতো তার ৫৫ বছরের জন্মদিনে। কিন্তু মানুষটি যে আর নেই! আচমকা সবাইকে কাঁদিয়ে অজানা ঠিকানায় চলে গেছেন তিনি। তবে আজও তার উপস্থিতি একইভাবে অনুভব করেন স্বামী ও তার মেয়েরা। তাই সুপারস্টার শ্রীদেবীর জন্মদিনে স্মরণ করছে তার পরিবার। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর জন্মদিন আজ ১৩ আগস্ট।
দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। কিন্তু হোটেল থেকে বেরিয়েছিল তার নিথর দেহ। অভিনেত্রীর আচমকা প্রয়াণ বিশ্বাস করতে পারেনি কেউই। ভারতীয় চলচ্চিত্র জগতে নক্ষত্রপতন হয়েছিল গত ২৪ ফেব্রুয়ারি। ওই দিন শোকাহত হয়েছিলেন তার ভক্তকুল।

জন্মদিনে মাকে বেশি মিস করছেন জাহ্নবী। মায়ের সঙ্গে তোলা ছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন জাহ্নবী। স্বামী বনি কাপুরও জানালেন নিজের মনের কথা। বললেন, ‘কিংবদন্তিদের মৃত্যু হয় না। শ্রী সবসময় আমাদের সঙ্গে রয়েছে। এমন কোনও মুহূর্ত নেই যখন আমরা ওকে মিস করি না।’

মৃত্যুর পর এটাই তার প্রথম জন্মদিন। আর তার ৫৫তম জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে মুম্বাইয়ের বান্দ্রার চ্যাপেল রোডের একটি বিল্ডিংয়ে শ্রীদেবীর ১৮ ফুট লম্বা একটি আবক্ষ মূর্তি তৈরি হচ্ছে। ‘গুরুদেব’ সিনেমাতে অভিনেত্রীর যে লুক ছিল, সেটাই মূর্তিতে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন শিল্পী রঞ্জিত দাহিয়া, কুনাল দাহিয়া, বিদিশা বিশ্বাস, আরুশু এবং রিচা। এ জন্য শিল্পীদের ধন্যবাদ জানিয়েছেন বণি কাপুর।
অভিনেত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরাও।
সূত্র : সংবাদ প্রতিদিন
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি