ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

হঠাৎ ভাইরাল শাহরুখ-গৌরীর স্কুল জীবনের প্রেমের ছবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৮, ৩০ জুলাই ২০১৮

শাহরুখ ও গৌরী। একজন বলিউড বাদশা, আর অন্যজন সেই বদশার ঘরণী। যদিও শাহরুখ-গৌরীর প্রেম, বিয়ে, সংসার কোন কিছুই অজানা নয়। তবে বিয়ের আগে অনেক কঠিন রাস্তা পার হতে হয়েছে দুজনার। তাদের প্রেমের গল্প অনেকটা বলিউডের সিনেমার মতোই। রূপকথা বললেও ভুল হবে না।
মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করেছিলেন তারা। বলিউডে পাকাপাকিভাবে জায়গা করে নেওয়ার আগেই গৌরির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ খান। বাকিটা সবার জানা। সম্প্রতি হঠাৎ দুজনার অনেক পুরাতন একটি ছবি আলোচনায় উঠে এসেছে। জানা গেছে- শাহরুখ-গৌরীর বহু পুরনো স্কুল জীবনের ছবি এটি। প্রকাশের সঙ্গে সঙ্গে এটি ভাইরাল হয়ে যায়। 
প্রসঙ্গত, ১৯৮৪ সালে একটি পার্টিতে হাজির হয়ে গৌরির সঙ্গে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। সেসময় শাহরুখের বয়স ছিল মাত্র ১৮। আর গৌরী আরও ছোট। অন্য একটি ছেলের সঙ্গে পার্টিতে নাচছিলেন গৌরী। সেময়ই শাহরুখের চোখ গিয়ে পড়ে গৌরীর উপর। যদিও সে সময় শাহরুখ লাজুক হওয়ায় তিনি কিছুতেই গৌরীকে তার সঙ্গে নাচের প্রস্তাব দিতে পারছিলেন না। অবশেষে যখন বললেন, তখন গৌরী রাজি হননি। গৌরী স্পষ্ট জনিয়ে দেন, তিনি আগ্রহী নন। তিনি বয়ফ্রেন্ডের জন্য অপেক্ষা করছেন। যদিও সেদিন গৌরীর সঙ্গে যে যুবকটি ছিলেন তিনি অন্য কেউ নন, গৌরীর দাদা। পরে যখন শাহরুখ বিষটি জানতে পারেন, তিনি নাকি গৌরীকে বলেছিলেন, ‘মুঝে ভি আপনা ভাই সামঝো’। তারপর ঘটে গেছে আরও অনেক কিছুই। দুজনেই একে অপরের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন। বেশ কিছুদিনের সম্পর্কের পর ১৯৯১ সালের ২৫ অক্টোবর গৌরির সঙ্গে গাঁটছড়া বাঁধেন শাহরুখ খান। এরপর ‘দিল আসনা হ্যায়’-এর শুটিংয়ের সময়ই গৌরির সঙ্গে মধুচন্দ্রিমাও সেরে নেন শাহরুখ খান।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি